কুমিল্লা সিটি উপনির্বাচন: লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে হতাশ মেয়রপ্রার্থী কায়সার 

কুমিল্লা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০২৪, ১৬:৪২ | প্রকাশিত : ০৩ মার্চ ২০২৪, ১৬:৩৬

লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে হতাশা প্রকাশ করেছেন কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনের ঘোড়া প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

শনিবার কুমিল্লা নগরীর ২ ও ৪ নম্বর ওয়ার্ডের ফৌজদারি, আদালত মোড়, মগবাড়ি চৌমুহনী, কাপ্তান বাজার ও পাক্কার মাথাসহ আশপাশের এলাকায় গণসংযোগ শেষে সাংবাদিকদের কাছে হতাশা প্রকাশ করেন।

এ সময় প্রার্থী বলেন, এক প্রার্থীর পক্ষে তার বাবা পার্লামেন্ট মেম্বার প্রচারণা চালিয়েই যাচ্ছেন। লেভেল প্লেয়িং ফিল্ড আছে কীভাবে? নির্বাচন কমিশনার এসে বলেও গেলেন লেভেল প্লেয়িং ফিল্ড থাকবে। কিন্তু এমপি সাহেব (আ ক ম বাহাউদ্দিন বাহার) গতকালও মিটিং করে মানুষের কাছে ভোট চেয়েছেন। সংবর্ধনার নামে প্রচারণা করেই যাচ্ছেন

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন যেই সততা দেখাচ্ছেন, প্রকৃতপক্ষে লেভেল প্লেয়িং ফিল্ড তো দূরের কথা উল্টো জনগণ থেকে আরও দূরে চলে যাবেন। আর মানুষের আস্থা ফেরানোর কোনো উপায় থাকবে না।

প্রসঙ্গত, কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনে আগামী ৯ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট হবে। প্রায় ১০ লাখ বাসিন্দার এই মহানগরীতে ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০। তাদের মধ্যে নারী ১ লাখ ১৭ হাজার ৯২, পুরুষ ১ লাখ ১২ হাজার ৮২৬, আর হিজড়া ভোটার ২ জন।

(ঢাকাটাইমস/৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :