আ.লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য হলেন কাজী এরতেজা হাসান

প্রকাশ | ১৩ মার্চ ২০২৪, ২২:২৮ | আপডেট: ১৪ মার্চ ২০২৪, ১৭:১৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য হয়েছেন দৈনিক ভোরের পাতা ও দি পিপলস টাইমসের সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য খন্দকার গোলাম মওলা নকশেবন্দীকে ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান এবং দলের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এড. সিরাজুল মোস্তফাকে সদস্য সচিব করে ২১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরে এ কমিটি তালিকা প্রকাশ করা হয়।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত), বর্তমান সহ-সভাপতি, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারপারসন, দৈনিক ভোরের পাতা ও দি পিপলস টাইমসের সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

এ বিষয়ে ড. কাজী এরতেজা হাসান সিআইপি বলেন, আমার প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমাকে আওয়ামী লীগ ধর্ম বিষয়ক উপকমিটিতে সদস্য হিসেবে রাখায় ধন্য মনে করছি। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাসহ দলের সব নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আওয়ামী লীগের যেকোনো নির্দেশনা বাস্তবায়নে অতীতে যেভাবে মাঠে ছিলাম, ভবিষ্যতেও থাকবো,

(ঢাকাটাইমস/১৩মার্চ/জেএ/কেএম)