ঢাকা মেডিকেলের ৭তলা থেকে লাফিয়ে পড়া আহত রোগীর মৃত্যু

প্রকাশ | ১৪ মার্চ ২০২৪, ২২:৩০ | আপডেট: ১৪ মার্চ ২০২৪, ২২:৩৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিতে এসে নতুন ভবনের সপ্তম তলার জানালা দিয়ে লাফিয়ে পড়া সেই রোগী জহিরুল ইসলাম (২৭) মারা গেছেন । তিনি  একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

বৃহস্পতিবার ঢামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টা ৫০ মিনিটে মারা যান তিনি। 

বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতালের প্লাটুন কমান্ডার মো. উজ্জ্বল মিয়া। 

মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, বিষয়টি শাহবাগ থানাকে অবগত করা হয়েছে। 

ময়মনসিংহ জেলার পাগলা উপজেলার বড়ইহাতি চকপাড়া গ্রামের মৃত আসাদুজ্জামান ও মা জোসনা বেগম এর ছেলে জহিরুল। এক ভাই এক বোনের মধ্যে সে বড়।

উল্লেখ্য, গত সোমবার (১১ মার্চ) রাতে গত কয়েক দিন আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিউরো মেডিসিন বিভাগে ভর্তি করানো হয় জহিরুলকে। তিনি সেখানেই  চিকিৎসাধীন ছিলেন। তার সেবার জন্য তার পাশে ছিলেন তার মা জোসনা বেগম । সংঙ্গে এক শিশুও ছিল। ওই দিন (সোমবার) রাত আনুমানিক ১১টার দিকে তার মা ওয়াশ রুমে যান। এই  ফাকে জহিরুল হাসপাতালের পেছনের দিকে জানালা দিয়ে নিচে লাফিয়ে পড়েন বলে জানা যায়। 

চিকিৎসকের বরাদ দিয়ে ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া  বলেন, রোগীটির পা, কোমর ও মাথায়  ফ্যাকচার হয়েছে। তিনি এই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। 

রোগীর ছোট ভগ্নিপতি নিলয় বাবু বলেন, জহিরুল ইসলাম একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। হঠাৎ করে তার মাথায় বিভিন্ন সমস্যা দেখা দেয়। মাঝে মধ্যে এলোমেলো কথাবার্তা বলতেন। পরে স্থানীয় চিকিৎসকের পরামর্শে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। 

(ঢাকাটাইমস/১৩মার্চ/এআর)