ভাটারায় নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে হোটেলকর্মীর মৃত্যু

প্রকাশ | ১৯ মার্চ ২০২৪, ১৪:৩৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

রাজধানীর ভাটারায় নির্মাণাধীন ভবনের উপর থেকে লোহার পাইপ পড়ে মো. রাজু (২৮) এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে সোলমাইদ বসুমতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজু চাঁদপুর সদর উপজেলার গোবিন্দা গ্রামের মৃত শাহাজ উদ্দিনের ছেলে। তিনি সোলমাইদ এলাকায় একটি মেছে থাকতেন।

জানা যায়, ঘটনার সময় রাজু পাশের ভবনের হোটেলের বেগুন কাটছিলেন। এ সময় হঠাৎই নির্মাণাধীন ওই ভবনের ওপর থেকে লোহার পাইপ তার শরীরের ওপর পড়ে তিনি গুরুতর আহত হন।

এ সময় সহকর্মীরা রাজুকে উদ্ধার করে প্রথমে স্থানীয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেন। পরে সেখান থেকে বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী আফছার বলেন, ভাটারা থানাধীন বসুমতি মূর্তি আনছার ক্যাস্প গেটের পাশে মায়ের দোয়া লামিয়া রেস্টুরেন্টের কারিগর রাজু। তাদের প্রতিষ্ঠানের সানসেটের নিচে বসে বেগুন কাটছিলেন তিনি।

এ সময় পাশের নির্মাণাধীন ১০ তলা ভবনের উপর থেকে একটি লোহার পাইপ নিচে পড়ে ইস্পিং করে পাইটি এসে তার বুকে লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে আসা হয়। ঢাকা মেডিকেলে নিয়ে এলে রাজুকে মৃত ঘোষণা করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ভাটারা থানায় জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এজে)