সবুজবাগে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নারী নিহত

প্রকাশ | ২১ মার্চ ২০২৪, ১৪:০০

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

রাজধানীর সবুজবাগের মুগদায় কাভার্ডভ্যানের ধাক্কায় রাইড শেয়ারিং (পাঠাও) মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। তার নাম সাদিয়া আল মাহাজিন (২২)। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।

বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. আজগর আলী বলেন, ‘বুধবার ইফতারির পর পর পাঠাও মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন ওই নারী। খিলগাঁও ফ্লাইওভার থেকে কিছুদুর যেতেই পেছন থেকে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়।

এতে দুজনেই ছিটকে পড়েন রাস্তায়। গুরুতর আহত হন নারী যাত্রী। পরে ওই নারীকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে, চালককে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

আজগর আলী জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানটিকে জব্দ এবং সেটির চালককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহত সাদিয়া দিনাজপুর সদর উপজেলার পাঁচ বাড়ি, খোদ মাধবপুর গ্রামের মো. জলিলুর রহমানের মেয়ে। তিনি মুগদা অতিস দীপংকর সড়কের পাশে একটি বাসায় জান্নাতুল ফেরদৌস নামে নারীর সঙ্গে থাকতেন।

জান্নাতুলের দেওয়া তথ্য থেকে জানা যায়, নিহত সাদিয়া গত ডিসেম্বর মাসে তার সঙ্গে থাকতে শুরু করেন। তিনি অনলাইন অফলাইনে নারীদের রেডিমেড পোশাক বিক্রি করতেন। সাদিয়ার স্বামী নুর মোহাম্মদ দুবাই প্রবাসী।

(ঢাকাটাইমস/২১মার্চ/এজে)