শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়ক নিরব

প্রকাশ | ২৮ মার্চ ২০২৪, ১৯:২০

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস

পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বা শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়ক নিরব হোসেন। নতুন পরিচয়ে নিরবের এই যাত্রাকে তিনি বেশ ইতিবাচক ও সম্ভাবনাময় মনে করছেন।

বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের নিজের ফেসবুকে ঘোষণা দিয়ে বলেছে, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি বাংলাদেশের জনপ্রিয় সেলিব্রিটি নিরব হোসেন আমাদের ‘The Man Company Bangladesh’-এর ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন।

মার্সেলা ডিসট্রিবিউশন লিমিটেড উপমহাদেশের স্বনামধন্য এই কোম্পানিটি বাংলাদেশে নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটি মনে করে, ‘নিরব এর মাধ্যমে বাংলাদেশের পুরুষদের আরও অত্যাধুনিক প্রেজেন্টেশনে ভূমিকা রাখতে পারেন এবং মার্সেলার মাধ্যমে তার সঙ্গে যুক্ত হয়ে ‘The Man Company’-এর পণ্যের প্রচারে সহায়তা করবেন। আমাদের বিশ্বাস উভয় পক্ষের ভবিষ্যৎ যাত্রা অত্যন্ত ফলপ্রসূ হবে।’

নিরব বলেন, ‘এটি ভারতের ইমামির একটি অঙ্গ প্রতিষ্ঠান। সম্পূর্ণ পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদন করে থাকে। এমন একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পারাটা আমার জন্য অনেক আনন্দের।’

এদিকে গত ১৬ ফেব্রুয়ারি মুক্তি পায় নিরব অভিনীত সিনেমা ‘ছায়াবৃক্ষ’। সেখানে তিনি দীর্ঘ ১৫ বছর পর জুটি বেঁধেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে। সামনে নিরব অভিনীথ বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএম/এজে)