দুবাইয়ে প্রবাসী সাংবাদিক সমিতির ইফতার মাহফিল 

প্রকাশ | ০৭ এপ্রিল ২০২৪, ২২:০৮

​​​​​​​ওবায়দুল হক মানিক, আমিরাত প্রতিনিধি

দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন বলেছেন, বাংলাদেশকে ইতিবাচক ব্রান্ডিং এ প্রবাসী সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন, যা বিদেশের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি বৃদ্ধি করছে।

শুক্রবার (৫ এপ্রিল) সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির (প্রসাস)  উদ্যোগে মুমিন জীবনে মাহে রামজানের গুরুত্ব শীর্ষক  আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল মান্নান ও সহ-সভাপতি নাসিম উদ্দীন আকাশের যৌথ সঞ্চালনায়  স্থানীয় একটি হোটেল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমার্শিয়াল কাউন্সিলর আশীষ কুমার সরকার, প্রথম সচিব (প্রেস) আরিফুর রহমান,বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল সিআইপি,কাজী মো. আলী, সিরাজুল ইসলাম, শাখাওয়াত হোসেন, নেফ্লেক্স গ্রুপের চেয়ারম্যান সিআইপি এ কে আজাদ, বাংলাদেশ সমিতি দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব সৈনিক, সারজা বাংলাদেশ সমিতির সহ-সভাপতি শাহাদাত হোসেন, প্রকৌশলী আবু হেনা চৌধুরী, মোজাহের উল্লাহ মিয়া, প্রসাসের সাবেক সভাপতি মো. নুরুল আফসার তৈয়বী , প্রেস ক্লাবের সভাপতি শিবলী আল  সাদিক ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি সিরাজুল হক।

এছাড়া বক্তব্য রাখেন, সাংবাদিক জাহাঙ্গীর কবির বাপ্পি প্রবাসী সাংবাদিক সমিতির প্রচার সম্পাদক সাংবাদিক ওবায়দুল হক মানিক, মো. শাফায়েত, মো. সেলিম, মাহবুব সরকার, ব্যবসায়ী ফজলুল হক, কলম একাডেমীর শাহেদ সরোয়ার, এইচএম শওকত আলী মোল্লা, অধ্যক্ষ মোহাম্মদ রবিউল আলম, গোলাম সারোয়ার, সৈয়দ খোরশেদ আলম প্রমূখ।

আলোচনা সভা শেষে ও ইফতারের পূর্ব মুহূর্তে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতির সুখ-শান্তি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা নূরে বাংলা হুজুর ।

(ঢাকাটাইমস/০৭এপ্রিল/এমএইচ/পিএস)