তুচ্ছ ঘটনার জের, সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ খুন

প্রকাশ | ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪০

সাভার প্রতিনিধি, ঢাকা টাইমস
নিহত সাজ্জাদ হোসেন (ছবি: সংগৃহীত)।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যরা ঢাকার সাভারে ছুরিকাঘাতে খুন করা হয়েছে সাজ্জাদ হোসেন (২২) নামে এক তরুণকে।  

শুক্রবার (১২ এপ্রিল) রাতে সাভার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আরাপাড়া বালুর মাঠ এলাকায় ছুরিকাহত হন সাজ্জাদ। পরে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

নিহত সাজ্জাদ হোসেনের বাড়ি ঢাকার মোহাম্মদপুরের রায়েরবাজার ছাতা মসজিদ এলাকায়। সাভারের আরাপাড়া এলাকায় ভাড়া বাসায় তেকে একটি আসবাবপত্রের দোকানে রংমিস্ত্রির কাজ করতেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে স্থানীয় কিশোর গ্যাংয়ের দুই সদস্যের সঙ্গে সাজ্জাদ ও তার বন্ধুদের হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে কিশোর গ্যাংয়ের ৭-৮ জন ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের খালু নজরুল ইসলাম সাজ্জাদের বন্ধুদের বরাত দিয়ে জানান, তারা ওই এলাকায় আড্ডা দিচ্ছিল, এমন সময় স্বপন গ্যাংয়ের দুই সদস্য রিকশায় করে পাশ দিয়ে যাচ্ছিল। তারা সাজ্জাদ ও তার বন্ধুদের পরিচয় জানতে চায়। এতে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্বপন গ্যাংয়ের দুই সদস্যকে চড়-থাপ্পড় দেয় তারা।

এ  ঘটনার প্রায় দেড় ঘণ্টা পরে স্বপনসহ তার সহযোগী আরও ৭-৮ সদস্য ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্জামান বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/পিএস)