চাঁদা না পেয়ে ঠিকাদারকে কুপিয়ে জখম, ভিডিও ভাইরাল

নওগাঁ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ১৬:৩৬ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৪, ১৫:২২

চাঁদা চেয়ে না পেয়ে নওগাঁয় সাজ্জাদ হোসেন (৩৫) নামে পল্লী বিদ্যুতের এক ঠিকাদারকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

রবিবার রাত ১০টার দিকে শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় হামলার এ ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, এক যুবক ১০-১২ জনকে সঙ্গে নিয়ে ধারালো অস্ত্র হাতে ঠিকাদার সাজ্জাদের ওপর হামলা চালাচ্ছে। এক পর্যায়ে ধারালো হাসুয়া দিয়ে সাজ্জাদের মাথায় কোপ দেয়। এ সময় বাবাকে বাঁচাতে ছুটে যান সাজ্জাদের ছেলে হৃদয়। এতে ক্ষিপ্ত হয়ে হৃদয়কেও মারপিট করে তারা। শত শত মানুষের উপস্থিতিতেই এ ঘটনা ঘটেছে।

এ ঘটনার পর শহরজুড়ে আতঙ্ক বিরাজ করছে। গা-ঢাকা দিয়েছে মোশাররফ হোসেন শান্ত ও তার অনুসারীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, বাসস্ট্যান্ডে সোহরাওয়ার্দী নামে একটি মুদিখানার দোকানিকে রাতে কল দিয়ে হাত-পা ভেঙে ফেলার হুমকি দেয় দুর্বৃত্তরা। এর কিছুক্ষণ পর ওই দোকানে গিয়ে সোহরাওয়ার্দীকে মারপিটও করা হয়। এরপরেই ঠিকাদারকে মারধর করা হয়।

আহত ঠিকাদার সাজ্জাদ হোসেন বলেন, নববর্ষের দিন স্ত্রী-সন্তানকে নিয়ে ঘুরাঘুরি শেষে বাড়িতে ফিরছিলাম। ফেরার পথে স্ত্রীকে পাঠিয়ে দিয়ে ছেলেকে সঙ্গে নিয়ে বাসস্ট্যান্ডে নেমে যাই। পথে শান্ত নামে এক যুবক আমার পথরোধ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা আমার শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকে। এ সময় তার সঙ্গে থাকা ১০-১২ জনের প্রত্যেকের হাতেই ধারালো অস্ত্র ছিল।

তিনি আরও বলেন, আমাকে বাঁচাতে এলে আমার ছেলেকেও তারা বেদম মারপিট করেছে। অনেক আকুতি করেও লাভ হয়নি।

স্থানীয়দের অভিযোগ, ওই যুবক আওয়ামী লীগ নেতাদের ঘনিষ্ঠজন হওয়ায় সে কাউকেই তোয়াক্কা করে না। পুলিশ তার বেপরোয়া চলাফেরা দেখেও নীরব ভূমিকায় থাকে।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ঘটনায় ছড়িয়ে পড়া ভিডিও দেখে অস্ত্রধারীদের চিহ্নিত করা হচ্ছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :