মোজো’র ১৮তম জন্মদিন উদযাপন

প্রকাশ | ১৫ এপ্রিল ২০২৪, ২০:১১ | আপডেট: ১৫ এপ্রিল ২০২৪, ২০:২৯

ঢাকা টাইমস ডেস্ক

১৮ বছরে পা দিলো বাংলাদেশের জনপ্রিয় কোলা ড্রিংকস ব্র্যান্ড মোজো। রবিবার আকিজ হাউজে পালিত হলো মোজোর ১৮তম জন্মদিন। বাংলা নতুন বছরের জন্মলগ্নে প্রতিবছর পালিত হয় মোজোর জন্মদিন।
২০০৬ সালে যাত্রা শুরু করে খুব অল্প সময়ে সকল শ্রেণির মানুষের অন্তরে জায়গা করে নিয়েছে মোজো। মোজো এখন কোটি কোটি মানুষের ভালোবাসার ব্র্যান্ড। আকিজ হাউজে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে জন্মদিন পালন শুরু হয়।
অনুষ্ঠান উদ্বোধন করেন আকিজ ভেঞ্চার গ্রুপের ডিরেক্টর অপারেশন সৈয়দ জহুরুল আলম রুমন। তিনি বলেন, ভোক্তাদের ভালোবাসার কারণেই মোজো এই দীর্ঘ পথ পাড়ি দিয়ে কোটি কোটি মানুষের পছন্দের ১ নম্বর কোলা ড্রিংকস। মোজোর অগ্রযাত্রায় সব সময় ভালোবাসা দিয়ে পাশে থাকার জন্য ভোক্তাদের ধন্যবাদ এবং নববর্ষের শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিফ মার্কেটিং অফিসার মাইদুল ইসলাম, হেড অফ ফাইন্যান্স নিজামুল ইসলাম, ব্র্যান্ড ম্যানেজার জনাব আদনান শফিক সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।
বক্তারা জানান মোজোর এবারের জন্মদিন পালিত হচ্ছে একটু ভিন্ন ভাবে। সারাদিনব্যাপী শহরের বিভিন্ন স্থানে পথ শিশু, ছিন্নমূল এবং অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন স্থানে ভোক্তা সাধারণের
কেটে উদযাপন করা হয় মোজোর ১৮তম জন্মদিন।
(ঢাকা টাইমস/১৫এপ্রিল/এসএ)