রাজারবাগের পুকুরে ডুবে পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু, ধরা পড়ল সিসি ক্যামেরায়

প্রকাশ | ১৮ এপ্রিল ২০২৪, ১৬:৪৭ | আপডেট: ১৮ এপ্রিল ২০২৪, ১৬:৫৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

রাজারবাগ পুলিশ লাইনসের পুকুরে গোসল করতে নেমে রহস্যজনকভাবে ডুবে যান পুলিশ কনস্টেবল মমিনুল ইসলাম। এর কিছু সময় পর তার মরদেহ ভেসে ওঠে। এই ঘটনার পুরো দৃশ্য সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) গণমাধ্যমের হাতে আসা সিসিটিভি ফুটেজে এমন দৃশ্য দেখা গেছে। 

 

গত বুধবার বিকাল ৪টার দিকে রাজারবাগ পুলিশ লাইনসের সিরুমীয়া মাঠের পাশের পুকুরে এ ঘটনা ঘটে। মমিনুল ইসলামের বাড়ি নওগাঁ জেলায়। ২০১৫ সালের নভেম্বরে তিনি পুলিশে যোগ দেন। তার একটি কন্যা সন্তান রয়েছে।

 

সিসিটিভি ফুটেজে দেখা যায়, পুলিশ সদস্য মমিনুল গোসলের উদ্দেশ্যে ঘাটে গিয়ে কিছুসময় দাঁড়িয়ে থাকেন। এ সময় দুজনকে দেখা যায় তার সঙ্গে কথা বলতে এবং তারা পুকুর ঘাটের কাছেও আসেন। তারা মমিনুলের সঙ্গেও কিছু কথা বলেন। তারপর মমিনুল পুকুরে ঝাঁপ দেন এবং ওই দুই ব্যক্তি সেখান থেকে চলে যান। কিছুক্ষণ সাঁতার কাটতে দেখা গেলেও কিছুক্ষণের মধ্যেই পানিতে তলিয়ে যান ওই পুলিশ সদস্য। 

 

এ সময় আরেক ব্যক্তিকে দাঁড়িয়ে ফোনে কথা বলতে দেখা যায়। কিছুক্ষণ পরে আরেক ব্যক্তি পুকুরে নামেন গোসল করতে। সাঁতরে কিছু দূর গেলেই মমিনুলের মরদেহ ভেসে উঠতে দেখেন তিনি। তাৎক্ষণিক তিনি চিৎকার শুরু করেন এবং অন্যদের ডাক দেন। তার চিৎকারে অনেককেই সেখানে জড়ো হতে দেখা যায়।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এসএস/কেএম)