পাঞ্জাবকে হারালেও জরিমানা গুনতে হয়েছে হার্দিক পান্ডিয়াকে

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২৪, ১৩:১৭

আইপিএলে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রোমাঞ্চকর এক ম্যাচে পাঞ্জাব কিংসকে হারায় মুম্বাই ইন্ডিয়ান্স। জয়ের জন্য পঞ্জাব কিংসের লক্ষ্য ছিল ১৯৩ রান। আইপিএলে যেভাবে রান হচ্ছে, তাতে এই রানকে বড় সংগ্রহ বলা যাবে না। তবে জাসপ্রীত বুমরাহ-জেরাল্ড কোয়েটজে জুটি নতুন বলে রীতিমতো আগুন ঝরালেন। তাতে মনে হয়েছিল মুম্বাইয়ের রান পাহাড়ে চাপা পড়তে যাচ্ছে পাঞ্জাব। তবে আশুতোষ ও শশাঙ্কের শেষের ঝড়ে ম্যাচ জমিয়ে তুলে পাঞ্জাব। হিসেব-নিকেষ করেই বোলিং করতে হয়েছে মুম্বাইকে, তাতে নির্ধারিত সময়ে ওভার শেষ করতে পারেনি হার্দিক পান্ডিয়ার দল।

মুম্বাইয়ের জয়ের দিনে স্লো ওভার রেটের কারণে শাস্তি পেয়েছেন হার্দিক। এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। স্লো ওভার রেটের কারণে মোট ১২ লাখ রুপি জরিমানা গুনছেন হার্দিক।

বিসিসিআই এক বিজ্ঞপ্তিতে জানায়, 'মুল্লানপুরে পাঞ্জাব কিংসের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের স্লো ওভারে রেটের কারণে মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে জরিমানা করা হয়েছে। যেহেতু এটা তার দলের প্রথমবারের মতো আইপিএলের কোড অব কন্ডাক্ট ভাঙার ঘটনা, তাই সর্বনিম্ন শাস্তি হিসেবে হার্দিককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।'

বৃহস্পতিবার টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে সূর্যকুমার যাদবের ৫৩ বলে ৭৮ রানের কল্যাণে নির্ধারিত ওভারে ১৯২ রানের পুঁজি পায় মুম্বাই। জবাব দিতে নেমে শুরুটা বাজে করলেও শশাঙ্ক সিং ও আশুতোষ শর্মার ব্যাটে ঘুরে দাঁড়াতে থাকে পাঞ্জাব। এক সময় মনে হচ্ছিলো ম্যাচটি জিতেই যাবে তারা। তবে ৫ বল হাতে থাকতেই সবকটি উইকেটের পাশাপাশি ম্যাচটিও হেরে যায় পাঞ্জাব কিংস।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :