ছয়দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে প্রাণ গেল কলেজ শিক্ষার্থীর

প্রকাশ | ১৯ এপ্রিল ২০২৪, ১৬:০৮ | আপডেট: ১৯ এপ্রিল ২০২৪, ১৬:৪০

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
নাজমুল ইসলাম (ছবি: সংগৃহীত)।

জামালপুরের দেওয়ানগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আহত কলেজছাত্র নাজমুল ইসলাম (২০) ছয় দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। 

বৃহস্পতিবার বিকালে তার মৃত্যু হয়। এর আগে গত শনিবার (১৩এপ্রিল) ঈদের দ্বিতীয় দিন দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরের চর সেতুর পাশে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন তিনি।

নিহত নাজমুল ইসলাম উপজেলার সানন্দবাড়ি এলাকার আলমাস হোসেন আকন্দরে ছেলে। তিনি স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়,'ঈদের দ্বিতীয় দিন বিকালে নাজমুল ইসলাম তার দুই বন্ধুসহ মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। সানন্দবাড়ী থেকে ডাংধরা দিকে যাওয়ার সময় পাথরেরচর সেতুতে আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কংক্রিটের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে নাজমুল তার মাথায় আঘাত পান। পরে আহত অবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে ওইদিন রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে পাঠানো হয়। পর দিন ময়মনসিংহ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকালে তার মৃত্যু হয়।

সানন্দবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম বলেন,'চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নাজমুল ইসলামের মৃত্যু হয়েছে। তিনি গত ১৩ এপ্রিল মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছিলেন।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/প্রতিনিধি/পিএস)