বরিশালে পুলিশ কর্মকর্তাকে কুপিয়েও পার পায়নি চোর

প্রকাশ | ২০ এপ্রিল ২০২৪, ১৫:৩০

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস

বরিশালে চুরির মামলায় আসামি গ্রেপ্তার করতে গিয়ে চোরের হাতে থাকা কাঁচির  কোপ খেয়ে জখমপ্রাপ্ত হয়েছেন উপপরিদর্শক পদমর্যাদার এক পুলিশ কর্মকর্তা। তবে শেষ রক্ষা হয়নি ওই চোরের। তাকে গ্রেপ্তার হতে হয়েছে পুলিশের হাতে।  

শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে হাসপাতাল রোডে অমৃত লাল কলেজের পশ্চিম পাশের গলিতে এ ঘটনা ঘটেছে।

হামলার শিকার ঐ পুলিশ কর্মকর্তা হলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার বগুড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম। 

শফিকুল ইসলাম বলেন,  গত ১৭ এপ্রিল নগরের নতুন বাজারের নিখিল চন্দ্র দাসের ছেলে সুশান্ত দাসের একটি বাইসাইকেল চুরি হয়। সেই ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি চুরি মামলা দায়ের করেন সুশান্ত।  মামলার তদন্ত করতে গিয়ে সিসি টিভির ফুটেজে চোরকে সনাক্ত করে গ্রেপ্তার করতে যাই। ওই সময় চোর পালিয়ে যাওয়ার জন্য তার কাছে থাকা কেঁচি দিয়ে আমাকে কুপিয়ে যখম করে। তবে শেষ রক্ষা হয়নি ঐ চোরের। আঘাতপ্রাপ্ত হয়েও তাকে গ্রেপ্তার করেছি।

গ্রেপ্তারকৃত চোরের নাম আরিফুল ইসলাম নিপু (২৪)।  সে হাসপাতাল রোডেরর গুপ্ত কর্নার মোড়ের কবির হোসেনের ছেলে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন,  একটি চুরির মামলার আসামিকে গ্রেপ্তার করতে গিয়ে জখম পেয়েছেন শফিকুল ইসলাম। তবে চোরকে গ্রেপ্তার ও চোরাই মাল উদ্ধার করা হয়েছে। তাকে আজ আদালতে সোপর্দ করা হয়েছে। 

 (ঢাকাটাইমস/২০এপ্রিল/প্রতিনিধি /পিএস)