দশমিনায় দু’হাত বাঁধা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশ | ২০ এপ্রিল ২০২৪, ২১:৩৪

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকা টাইমস

পটুয়াখালীর দশমিনায় তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার সকাল ৭টায় উপজেলার রনগোপালদী ইউনিয়নের পাতারচর গ্রামে নদীর তীরবর্তী এলাকা থেকে লাশটি উদ্ধার করে দশমিনা থানা পুলিশ।

উপজেলার রনগোপালদী ইউনিয়নের পাতারচর গ্রামে তেঁতুলিয়া নদীর তীরে শনিবার সকালে একটি লাশ ভাসতে দেখে এলাকার লোক জন। পরে স্থানীয়রা দশমিনা থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনা স্থল থেকে অজ্ঞাত পরিচয়ের লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশটি পটুয়াখালী মর্গে পাঠানো হয়।

থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জুয়েল জানান, ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিকভাবে দেখা যায় অজ্ঞাত পরিচয়ের লাশের দুই হাত পিছনে গামছা দিয়ে বাঁধা এবং মুখমন্ডল বিকৃত। বয়স আনুমানিক ৩৫। ধারণ করা হচ্ছে কেউ মেরে দুই হাত পিছনে বেঁধে নদীর পানিতে ফেলে দিয়েছে।

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান, ঘটনার বিষয় অবহিত হবার পর ঘটনাস্থল থেকে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আসাদসহ সঙ্গীয় ফোর্স লাশ উদ্ধার করে দশমিনা থানায় নিয়ে আসে।

তিনি বলেন, ‘লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর মূল ঘটনা জানা যাবে। লাশ শনাক্তের জন্য জেলা সিআইডি ও ক্রাইম সিম ম্যানেজমেন্ট টিম অফিসের বিশেষজ্ঞ দল কাজ করছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে অজ্ঞত যুবকের পরিচয় ও মৃত্যুর কারন উদঘাটন করা যাবে।’

(ঢাকাটাইমস/২০এপ্রিল/প্রতিনিধি/এসআইএস)