বিশুদ্ধ পানি ও শরবত নিয়ে এলাকাবাসীর মাঝে ড. আওলাদ

প্রকাশ | ২৭ এপ্রিল ২০২৪, ২১:০৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

তীব্র তাপদাহের কারণে অতিষ্ঠ মানুষ। এই পরিস্থিতিতে রাজধানীতে নিজ নির্বাচনি এলাকার সাধারণ মানুষের মাঝে শরবত বিশুদ্ধ পানি বিতরণ করেছেন ঢাকা- আসনের সংসদ সদস্য . মো. আওলাদ হোসেন।

 

শনিবার কদমতলী থানার ৫৩ নম্বর ওয়ার্ডে আকারি ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এই মানবিক কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এই শরবত বিশুদ্ধ পানি বিতরণ করেন। এই সময় তার সঙ্গে ছিলেন আকারি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. তোজাম্মল হোসেনসহ এলাকার স্থানীয় নেতারা।

 

এছাড়া ৫৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সোহরাব হোসেন এবং সাধারণ সম্পাদক মো. মহব্বত হোসেনের উদ্যোগে পৃথক কর্মসূচিতে অংশ নিয়েও তিনি সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি শরবত বিতরণ করেন।

 

সময় সংক্ষিপ্ত বক্তব্যে . আওলাদ হোসেন এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি সব সময় আমার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থানার চেষ্ঠা করি। সাম্প্রতিক সময়ে তীব্র গরমের কারণে বিদ্যুৎ পানির চাহিদা বেড়ে যাওয়ায় আমি সার্বক্ষণিকভাবে ডিপিডিসি ওয়াসার সঙ্গে যোগাযোগ রেখে আমার এলাকায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পানি সরবরাহ নিশ্চিত করার চেষ্ঠা করছি। এছাড়া ব্যাক্তিগত উদ্যোগের পাশাপাশি সামাজিক সংগঠনগুলোকে সম্পৃক্ত করে এলাকার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ কাজকে উৎসাহিত করছি। 

 

আওলাদ হোসেন বলেন, আমার রাজনীতি হচ্ছে শুধুমাত্র মানবসেবা। যে শিক্ষা আমি জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ থেকে পেয়েছি। তাই যে কোনো সংকটে আমি আমার এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্ঠা করি।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/জেএ/কেএম)