শ্রীপুরে বন্ধ ঘর থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ | ০৫ মে ২০২৪, ১৫:২৫

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস

গাজীপুরের শ্রীপুরে দরজা-জানালা বন্ধ ঘর থেকে আসমা আক্তার (২৭) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার দুপুরে দিকে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের শামসুদ্দিন খানের বাড়ি থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

মৃত আসমা আক্তার উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের শামসুদ্দিনের মেয়ে।

আসমার বড় ভাই নেয়ামত আলী বলেন, কয়েক দিন ধরে বোনের খোঁজখবর নেওয়া হচ্ছিল না। পারিবারিক কারণে তিন দিন আগে একটু ঝগড়াঝাঁটি হয়েছে। এ জন্য তিন দিন তার ঘরে যাওয়া হচ্ছে না। আজ সকালে ঘর থেকে দুর্গন্ধ এলে দরজা খুলতে গিয়ে বন্ধ পাওয়া যায়। এরপর ঘরের সিলিংয়ের ওপর দিয়ে বোনকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।
নেয়ামত আলী আরও বলেন, এক বছর আগে আমার বোন স্বামীকে ডিভোর্স দেয়। এরপর থেকে সে মানসিকভাবে ভেঙে পড়ে। এ কারণে বেশির ভাগ সময় পরিবারের সদস্যদের সঙ্গে নানা বিষয় নিয়ে তার ঝগড়া হতো। এ জন্য মাঝেমধ্যে মা তাকে বকাঝকা করতেন। ধারণা করা হচ্ছে, এসব কারণে সে আত্মহত্যা করেছে।

স্থানীয় বাসিন্দা হুমায়ুন কবির বলেন, মেয়েটি স্বামীর বাড়ি থেকে চলে আসার পর থেকে পারিবারিকভাবে অশান্তি হচ্ছিল। এ কারণে হয়তো আত্মহত্যা করেছে। দরজা বন্ধ ঘর থেকে দুর্গন্ধ ছড়ানোর পর লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) কবির হোসেন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিন দিন আগে তিনি আত্মহত্যা করেছেন। ঘর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
(ঢাকা টাইমস/০৫মে/এসএ)