পাঁচ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন এমবাপ্পে, দাবি লা লিগা সভাপতির

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২৪, ১২:২৩

গত সপ্তাহে পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। ফ্রান্সের এই অধিনায়কের পরবর্তী গন্তব্য কোথায় তা অবশ্য জানাননি। তবে কয়েকটি মৌসুম ধরেই তাকে কেনার চেষ্টা করেছে রিয়াল মাদ্রিদ। এবার লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছেন এমবাপ্পে। এমনকি সেই চুক্তি যে ৫ বছরের সেটিও বলেছেন তেবাস।

পিএসজিতে দীর্ঘ ৮ মৌসুম কাটানোর পর এবার সেই ক্লাব ছাড়তে যাচ্ছেন এমবাপ্পে। মোনাকো ছেড়ে ২০১৮ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন ২৫ বছর বয়সী এই তারকা। গত সপ্তাহে এক ভিডিও বার্তায় এমবাপ্পে নিজেই তার ক্লাব ছাড়ার কথা নিশ্চিত করেছেন।

এদিকে এমবাপ্পের পরবর্তী ক্লাব কোনটি হবে তা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। বেশ কয়েক বছর ধরেই তাকে দলে টানতে চাচ্ছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। অনেকের ধারণা স্প্যানিশ ক্লাবটিতেই যোগ দিবেন ফ্রান্সের অধিনায়ক। এমনকি, লা লিগার সভাপতিতো জানিয়েই দিয়েছেন, ৫ বছরের সঙ্গে রিয়ালের সঙ্গে চুক্তি করছেন এমবাপ্পে।

আর্জেন্টিনা সফরকালে ওলে পত্রিকায় সাক্ষাৎকার দেয়ার সময় তেবাস বলেন, ‘আগামী মৌসুম থেকে এমবাপ্পে রিয়াল মাদ্রিদের। সে পৃথিবীর সেরা খেলোয়াড়দের একজন। তারা পাঁচ বছরের চুক্তি করলে সে পাঁচ মৌসুম সুযোগ পাবে (চ্যাম্পিয়ন্স লিগ জয়ের)। তবে হ্যাঁ, রিয়ালে ভিনিসিউস ও বেলিংহ্যামও রয়েছেন। মাদ্রিদ দারুণ একটা দল হতে যাচ্ছে। তবে সেটা শিরোপা জেতার কোনো নিশ্চয়তা দেয় না।’

চলতি মৌসুমেও লিগ ওয়ানের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন কিলিয়ান এমবাপ্পে। এনিয়ে পঞ্চমবারের পর লিগ ওয়ানের সেরা হলেন তিনি।

(ঢাকাটাইমস/১৫মে/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :