লক্ষ্মীপুরে চুরির অভিযোগে খুঁটিতে বেঁধে নির্যাতন, আটক ২

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ মে ২০২৪, ২২:৩১ | প্রকাশিত : ১৮ মে ২০২৪, ২১:৩১

লক্ষ্মীপুরে পেঁয়াজ চুরির অভিযোগে আব্দুল ওহাব (৫০) নামে এক ব্যক্তিকে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। খুঁটিতে বাঁধা ওই বৃদ্ধের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। ছবিতে দেখা গেছে ওই ব্যক্তির দুহাত উল্টো করে বেঁধে রাখা হয়েছে। আর দুই হাঁটুর নিচে শিকলে ঝুলছে তালা।

শনিবার (১৮ মে) রাত ৮টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা নির্যাতনের ঘটনার সঙ্গে জড়িত দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, বাজার কমিটির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ও ইউপি সদস্য আব্দুর রহিম।

এর আগে দুপুরে রপর থেকে নির্যাতনের শিকার ব্যক্তির কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর টনক নড়ে পুলিশ প্রশাসনের।

খবর নিয়ে জানা গেছে, সম্প্রতি সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজারের ব্যবসায়ী লেদা গাজীর মুদি দোকান থেকে এক বস্তা পেঁয়াজ চুরি হয়। সেই চুরির চিত্র তার দোকানের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে।

আব্দুল ওহাব পার্শ্ববর্তী জেলা নোয়াখালীর চাটখিল উপজেলার বাংলা বাজার এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, অভিযুক্ত আব্দুল ওহাব এক সপ্তাহ পূর্বে ব্যবসায়ী লেদা গাজীর দোকান থেকে এক বস্তা পেঁয়াজ চুরি করে। চুরির ঘটনা দোকানের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। শনিবার সকালে ফের আব্দুল ওহাব পোদ্দার বাজারে ঘুরাফেরা করলে স্থানীয়দের সন্দেহ হলে তাকে আটক করে। পরে অভিযুক্ত ব্যক্তির আত্মীয়-স্বজন এসে তাকে জিম্মায় নেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক মুঠোফোনে জানান, নির্যাতনের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৮মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :