ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে বিদ্যুৎহীন সিদ্ধিরগঞ্জ, ভোগান্তি

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
 | প্রকাশিত : ২৮ মে ২০২৪, ১০:১৮

ঘূর্ণিঝড় রেমালের ভয়াবহ তান্ডবের প্রভাব পড়েছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায়। ঝোড়ো বাতাসের ফলে বিদ্যুতের সমস্যায় ভুগছেন এখানকার বাসিন্দারা। এমনটাই জানিয়েছেন এলাকাবাসী।

বঙ্গোপসাগর থেকে সৃষ্টি ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে দেশের বিভিন্ন জেলায় জনজীবন বিপর্যস্ত। নদীঘেঁষা এলাকাগুলোর বাড়িঘর ভেঙে তছনছ হয়ে গেছে। যদিও রক্ষা পেয়েছে নারায়ণগঞ্জ।

তবে ঝড় থেকে রক্ষা পেলেও ঝোড়ো বাতাস আর লাগাতার বৃষ্টির ফলে বিদ্যুতের খুনসুটি চলছে সিদ্ধিরগঞ্জে।

নাসিকের ১নং ওয়ার্ডস্থ ধনুহাজী এলাকার বাসিন্দা শরিফুল ইসলাম তনয় বলেন, তার বাসায় সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত কয়েক মিনিটের জন্য দুইবার বিদ্যুৎ আসে। তবে তা ছিল খুবই লো ভোল্টেজে। ফলে সারাদিন ভোগান্তি পোহাতে হয়েছে তাদের।

৫নং ওয়ার্ডের বাসিন্দা রহমান আলী জানান, বিদ্যুতের খুনসুটি চরম ভোগান্তিতে ফেলেছে তাদের। দিনব্যাপী অন্ধকারাচ্ছন্ন পরিবেশে বসবাস করছেন। খবরাখবর জানতে বিদ্যুৎ অফিসের কন্ট্রোল রুমে যোগাযোগ করা হলেও তারা আশার বাণী শোনায়নি।

মিজমিজি টিসি রোড এলাকার শাহআলম বলেন, বিদ্যুতের সমস্যার ফলে তার বাড়ির ভাড়াটিয়ারা নানা সমস্যায় পড়েছেন। সোমবার দুপুর ১২টায় বিদ্যুৎ যাওয়ার পর সারাদিন আর আসেনি।

বিদুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী অমিত অধিকারী ঢাকা টাইমসকে বলেন, ‘বৈরী আবহাওয়ার কারণে বিদ্যুৎ নেই সিদ্ধিরগঞ্জ অংশে। আমরা যতবার লাইন দেওয়ার চেষ্টা করি, ততবারই অত্যাধিক বাতাসের কারণে আবার বন্ধ করে দিতে হয়।’

(ঢাকাটাইমস/২৮মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :