৯৮ রানে ৪ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ জুন ২০২৪, ০০:০০ | প্রকাশিত : ২২ জুন ২০২৪, ২৩:১৪

সুপার এইটে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের দেওয়া ১৯৭ রানের পাহাড়সম লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৯৮ রানেই ৪ উইকেট হারিয়ে চাপে পড়েছে বাংলাদেশ। লিটন দাসের পর সাজঘরে ফিরে গেছেন তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয় ও সাকিব আল হাসান।

বড় লক্ষ্য তাড়া করার ম্যাচে বাংলাদেশের হয়েআজ ওপেনিংয়ে নামেন তানজিদ হাসান তামিম ও লিটন দাস। শুরু থেকেই দেখেশুনেই খেলতে থাকেন তারা। চার ওভারে তারা তুলে নেন ২৭ রান। তবে এর পরের ওভারেই ঘটে ছন্দপতন। দলীয় ৩৫ রানে হার্দিক পান্ডিয়ার বলে সূর্যকুমার যাদবের হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফিরে যান লিটন দাস। আউট হওয়ার আগে করেন ১০ বলে ১৩ রান।

লিটন দাসের বিদায়ের পর জুটি গড়েন তানজিদ হাসান তামিম ও নাজমুল হোসেন শান্ত । এই জুটিতে ভর করে ঘুরে দাঁড়াতে থাকে বাংলাদেশ। তবে ভয়ঙ্কর হয়ে ওটার আগেই এই জুটিকে থামান কুলদীপ যাদব। কুলদীপ যাদবের বলে এলবিডব্লিউয়ের শিকার হযে সাজঘরে ফিরে যান তানজিদ হাসান তামিম। আউট হওয়ার আগে করেন ৩১ বলে ২৯ রান। তার বিদায়ে ভাঙে ৩১ রানের জুটি। তানজিদ হাসান তামিমের বিদায়ের পর সাজঘরে ফিরে যান তাওহীদ হৃদয়ও। তাকেও ফেরান কুলদীপ যাদব। কুলদীপ যাদবের বলে এলবিডব্লিউয়ের শিকার হয়ে প্যাভিলিয়নে ফিরে যান হৃদয়। তার বিদায়ে ৭৬ রানে ৩ উইকেট হারায় বাংলাদেশ।

তাওহীদ হৃদযের বিদায়ের পর ক্রিজে আসেন সাকিব আল হাসান। শান্তর সঙ্গে জুটি বেধে শুরুটা ভালোই করেন তিনি। তবে নিজের ইনিংসকে বেশিদূর নিয়ে যেতে ব্যর্থ হন তিনি। ৭ বলে ১১ রান করে কুলদীপ যাদবের বলে কাভারে রোহিত শর্মার হাতে ক্যাচ তুলে দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান সাকিব। তার বিদায়ে ৯৮ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়েছে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/২২ জুন/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :