রায়হান রাফীর বক্তব্য মিথ্যা, স্পষ্ট জানালেন দেব

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২৪, ১৯:৩৭

দেশের বাজারে বেশ ভালো সাড়া ফেলে শাকিব খান অভিনীত ‘তুফান’। শুরু হয়েছে সিনেমাটির বিদেশ যাত্রা। সেই ধারাবাহিকতায় দুই দিন আগে ‘তুফান’ মুক্তি পেয়েছে কলকাতায়। যদিও সেখানে ‘তুফান’ নিয়ে তেমন উন্মাদনা চোখে পড়েনি।

এর মধ্যেই অন্য এক গুঞ্জন টলিউডপাড়ায় দানা বেঁধেছে। ‘তুফান’-এর পরিচালক এক সাক্ষাৎকারে দাবি করেন, টলিউড সুপারস্টার দেব এবং জিৎ তার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। যা নিয়ে বাংলাদেশের সংবাদ মাধ্যমে রীতিমত হইচই পড়ে গেছে।

এ নিয়ে জিতের মুখে কুলুপ। মুখ খুলেছেন দেব। রবিবার ফেসবুক স্টোরিতে এই প্রসঙ্গে একটি পোস্ট করেছেন তিনি। সেখানে রায়হান রাফীর দাবি প্রসঙ্গে দেব লিখেছেন, ‘খবরটা সত্যি নয়। তবুও আমার তরফ থেকে ওর জন্য শুভেচ্ছা।’

রায়হান রাফী সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, ‘তুফান’ রিলিজের পর সিনেমাটির সাফল্য দেখে দেব ও জিৎ দুজনেই আমাকে তাদের সঙ্গে কাজ করার জন্য প্রস্তাব দিয়েছেন। আমি এখনো কাউকে কমফার্ম করিনি।’

এ নিয়ে দেবের দেওয়া ফেসবুক পোস্টে স্পষ্ট বার্তা, একসঙ্গে কাজ করা নিয়ে রায়হান রাফীর সঙ্গে কোনো কথাই হয়নি তার। তাহলে এমন আলটপকা মন্তব্য কেন করলেন ‘তুফান’ নির্মাতা? নিজের সিনেমাকে আলোচনায় আনার জন্য? সেই উত্তর আপাতত অজানা।

রায়হান রাফীর ‘তুফান’-এ শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার মিমি চক্রবর্তী ও এপারের মাসুমা হক নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী ও ফজলুর রহমান বাবুসহ দেশের কয়েকজন নামিদামি অভিনেতা। শাকিবকে নিয়ে রাফীর এটি প্রথম সিনেমা।

(ঢাকাটাইমস/০৭জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :