পাকিস্তানে প্রচার হচ্ছে না সালমানের ‘বিগ বস ১০’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ অক্টোবর ২০১৬, ১১:৪১ | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৬, ১১:২২

পাকিস্তানি অভিনেতারা জঙ্গি নন, তাঁরা লাইসেন্স নিয়ে এদেশে অভিনয় করতে এসেছিলেন। তাই বলিউড থেকে তাদের ব্রাত্য করার কোনও কারণ নেই। সুপারস্টার সালমান খানের এমন মন্তব্যে দেশজুড়ে বিতর্কের ঝড় উঠেছে। ফওয়াদ খান, মাহিরা খানদের মতো পাক অভিনেতাদের পাশে দাঁড়ানোয় শিব সেনা, মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষের মুখের পড়েছেন সালমান। প্রশ্ন উঠেছে, ভারত-পাকিস্তানের মধ্যে যুদ্ধকালীন পরিস্থিতিতে সালমান কেন পাক অভিনেতাদের পক্ষে সওয়াল করছেন? প্রতিবেশী রাষ্ট্রের পক্ষ নিয়ে দেশের মাটিতে সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন দাবাং খান। অথচ সেই পাকিস্তানই সালমানের থেকে মুখ ফিরিয়ে নিল।

উরিতে জঙ্গি হামলায় নিহত ভারতীয় জওয়ানদের পাশে দাঁড়িয়ে ভারতীয় সমস্ত টিভি চ্যানেল পাকিস্তানে সম্প্রচার বন্ধ করে দিয়েছে। ফিরিয়ে দেওয়া হয়েছে পাক অভিনেতা ও টেকনিশিয়ানদেরও। ভারতের এমন পদক্ষেপের পর পাক মুলুকও চুপ করে বসে থাকেনি। পাকিস্তান ইলেকট্রনিক্স মিডিয়া রেগুলেটরি অথরিটির তরফে জানিয়ে দেওয়া হয়, পাক টিভি চ্যানেলে কোনওরকম ভারতীয় অনুষ্ঠান দেখানো যাবে না। দেখাতে হলে বেশ কিছু দিন আগে নোটিশ দিতে হবে। এর আগে পাক চ্যানেলে ৬ শতাংশ ভারতীয় প্রোগ্রাম সম্প্রচারিত হত। কিন্তু নয়া নিয়ম অনুযায়ী কোনও ভারতীয় শো-ই পাক দর্শকরা দেখতে পাবেন না। আর সেই কারণে আসন্ন বিগ বসের দশম মরশুম দেখা থেকেও বঞ্চিত হবেন পাক দর্শকরা। যে রিয়ালিটি শোয়ের দীর্ঘদিনের সঞ্চালক সালমান খান।

এর আগে একাধিক পাক অভিনেতা, মডেলরাও প্রতিযোগী হিসেবে বিগ বসের হাউসে এসেছেন। খ্যাতির শিখরেও পৌঁছেছেন। আসন্ন মরশুমে পাক মডেল কান্দিল বালোচের অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু অনার কিলিংয়ের শিকার হন তিনি। পাক অভিনেতাদের জন্য আওয়াজ তুলেও পাক মুলুকেই বাদের খাতায় পড়ল সালমানের শো।

(ঢাকাটাইমস/৬ অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :