সাভারে কারখানা ফেরত পোশাক শ্রমিককে এলোপাতাড়ি ছুড়িকাঘাতে হত্যা

প্রকাশ | ২৬ মে ২০২৩, ০৯:৫৭

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকার সাভারে উপর্যুপরি ছুড়িকাঘাতে কারখানা ফেরত এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক ও আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ হারুন ওর রশিদ।

নিহত পলাশ চন্দ্র পিরোজপুর জেলার মডবাড়িয়া থানার বেতমোর গ্রামের মাখন লালের ছেলে। তিনি আশুলিয়ার খেজুরবাগান এলাকায় এপিক গ্রপের আই ডিপার্টমেন্টে কাজ করতেন। 

পুলিশ জানায়, কারখানা ছুটি হলে নবীনগরে জালালাবাদ এলাকায় বাসায় যাওয়ার জন্য সিএন্ডবি আসেন পলাশ চন্দ্র। পথিমধ্যে সিএন্ডবি ফুটওভার ব্রিজ দিয়ে উঠে পশ্চিম পাশে সিঁড়িতে নামার পরই অতর্কিতভাবে পলাশ চন্দ্রের বুকে, পেটে, মুখে ও বাম হাতে ছুড়িকাঘাত করে দুর্বৃত্তরা। পরে সড়কের পাশে লোকজন এ অবস্থায় দেখতে পেয়ে দ্রুত এনাম মেডিকেল হাসপাতালে পাঠায়। হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন উর রশিদ ঢাকা টাইমসকে বলেন, স্থানীয়দের কাছে জানতে পেরেছি তাকে ব্রিজ থেকে নামার পরই ছুড়িকাঘাত করা হয়েছে৷ বুকে, পেটে, মুখে ও হাতে ছুড়ি দিয়ে কয়েকবার আঘাত করা হয়েছে৷ নিহতের মরদেহে উদ্ধার করা হয়েছে। তার পরিবারের সঙ্গে এ বিষয়ে কথা বলছি। 

আরও পড়ুন: সালিশ করে ফেরার পথে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ

মৃত্যুর কারণ হিসেবে তিনি বলেন, ঘটনাটি ছিনতাই না পরিকল্পিত তা সেটি বোঝা যাচ্ছে না। কারণ ছিনতাই হলে তার মোবাইল মানি ব্যাগ নিয়ে যেত কিন্ত কিছুই নেয়নি। আমরা ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহসহ খুনিদের শনাক্তে কাজ করছি। আশা করি খুনিরা শিগগিরই ধরা পড়বে।

(ঢাকাটাইমস/২৫মে/এসএম)