ভুল করে থাকলে ক্ষমা করে দেবেন: মাশরাফি

প্রকাশ | ২৬ মে ২০২৩, ১২:৩২

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নিজ এলাকার মানুষের কাছে নিজের মনের অজান্তের ভুলের জন্য ক্ষমা চেয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। বলেন, কাজ করতে গেলে ভুল হতে পারে। মনের অজান্তে যদি কখনও কোনও ভুল করে থাকি বা রাজনীতির কারণে আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে ক্ষমা চাইছি। 

বৃহস্পতিবার দুপুরে নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যের এসব কথা বলেন তিনি।
 
আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বলেন, কয়েক মাস পর জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, আমি সঙ্গে থেকে দলের প্রার্থীর জন্য কাজ করবো। 

আগামী দিনে দলীয় কর্মসূচি ঐক্যবদ্ধভাবে পালনেরও আহ্বান জানান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই কাপ্তান।

আরও পড়ুন: রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শেখ রিয়াজ মাহমুদ মিশামের সভাপতিত্বে সম্মেলনে উপন্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সহ-সভাপতি নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, সহ-সভাপতি হাসানুজ্জামান হাসান, যুগ্মসাধারণ সম্পাদক বাবুল সাহা, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সহসভাপতি কৃষিবিদ আব্দুস সালাম প্রমুখ। 

(ঢাকাটাইমস/২৫মে/এসএম)