ফরিদপুরে ১৩ লাখ টাকার গাঁজাসহ দুই কারবারি আটক

প্রকাশ | ২৬ মে ২০২৩, ১২:৪১

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে ১৩ লাখ টাকার গাঁজাসহ দুজন আন্তঃজেলা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার দুপুরে তাদেরকে জেলা আদালতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলা সদরের ভাঙ্গা বাজারের নতুন মুরগীর হাট এলাকা থেকে দুই মাদক কারবারিকে আটক করা হয়। 

আটক দুই মাদক কারবারি হলেন- কুমিল্লা সদর দক্ষিণ থানার ধনপুর এলাকার প্রয়াত ইয়াসিন মিয়ার ছেলে বাহার মিয়া (৫৫) ও একই জেলার চৌদ্দগ্রাম থানার কবরুয়া এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে আলমগীর হোসেন সুফল (৩৪)।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে.এম শাইখ আকতার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফরিদপুরের ভাঙ্গা বাজারের নতুন মুরগীর হাট এলাকায় মাদকের একটি বিশাল চালান প্রাইভেটকারে করে বিক্রির জন্য নিয়ে আসছে। এ তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় দুজন মাদক কারবারিকে আটক করা হয়। 

এসময় গাড়ি তল্লাশি করে ৫৩ কেজি গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১৩ লাখ টাকা। এছাড়াও একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-২৭-৯৮৪১), ৩টি মুঠোফোন ও ৩টি সিম জব্দ করা হয়। 

আরও পড়ুন: রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

তিনি বলেন, আটক দুই মাদক কারবারি দীর্ঘদিন দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহনে করে ফরিদপুর ও শরীয়তপুর এলাকায় বিক্রি করে আসছে। আটকের পর তাদের ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫মে/এসএম)