প্রতিবন্ধীর শরীরে অ্যাসিড নিক্ষেপ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশ | ২১ জুলাই ২০২৩, ১৪:৪৩ | আপডেট: ২১ জুলাই ২০২৩, ১৪:৫০

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস

মানিকগঞ্জের সদর উপজেলার কৈতরা বাজারে খলিল মোল্লা নামে এক বুদ্ধিপ্রতিবন্ধীর শরীরে অ্যাসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার। 

এর আগে, গতকাল বৃহস্পতিবার ভুক্তভোগীর ভাতিজি সালমা খাতুন  মানিকগঞ্জ সদর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

গ্রেপ্তার পবিত্র কুমার মন্ডল মানিকগঞ্জ সদর উপজেলার এগারোশ্রী গ্রামের বাসিন্দা। তিনি উপজেলার কৈতরা বাজারের আঁখি ফার্মেসিতে কর্মচারী হিসেবে কাজ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অ্যাসিড নিক্ষেপের শিকার খলিল মোল্লা একজন বুদ্ধিপ্রতিবন্ধী। তিনি উপজেলার কৈতরা বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন লোকজনের কাছে টাকা চেয়ে নিয়ে জীবিকা নির্বাহ করেন। গত রবিবার বিকালে তিনি ডা. পরেশ চন্দ্র মন্ডলের আঁখি ফার্মেসীতে সাহায্যের জন্য যান। তার দোকানে থাকা কর্মচারী পবিত্র মন্ডলের কাছে লুঙ্গী ও টাকা চান। পবিত্র তাকে পরে দিবেন বলে দোকানের সামনে থেকে চলে যেতে বলেন। 

খলিল যেতে না চাইলে পবিত্র ফার্মেসীতে থাকা অ্যাসিডের বোতল থেকে সিরিঞ্জে ভর্তি করে তার শরীরে অ্যাসিড নিক্ষেপ করে। এতে করে খলিলের পিঠ ও ডান হাতের বাহু ঝলসে যায়।

আরও পড়ুন: বরিশাল মহানগর শ্রমিক লীগের কমিটি বাতিলের দাবিতে দুপক্ষের সংঘর্ষ

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার জানান, অভিযুক্ত পবিত্র মন্ডলকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০জুলাই/এসএম)