শাহরিয়াজ-তানিনের ‘মন নিয়ে লুকোচুরি’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৬, ১৩:২৭

এই প্রথমবারের মত জুটিবদ্ধ হলেন শাহরিয়াজ ও তানিন সুবাহ। এই জুটির প্রথম সিনেমার নাম ‘মন নিয়ে লুকোচুরি’। সিনেমাটি পরিচালনা করছেন এমদাদুল হক খান। এটি এস আর মিডিয়া অ্যান্ড ইভেন্টেসের প্রযোজনায় নির্মিত হচ্ছে।

সিনেমার নায়ক শাহরিয়াজকে এর আগে অ্যাকশন সিনেমায় অভিনয় করেছেন। এবারই প্রথম রোমান্টিক চরিত্রে দেখা যাবে। অন্যদিকে তানিন সুবাহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ড্রিম গার্ল খেতাব পেয়েছেন।

এমদাদুল হক খান বলেন, ‘আমি চেয়েছি গল্পের ভিতর একটু ভিন্নতা আনতে। এর আগে সব সিনেমায় দর্শক শাহরিয়াজকে অ্যাকশন হিরো হিসেবে পেয়েছেন। এবার প্রথমবার আমার সিনেমায় ভিন্নভাবে উপস্থাপন করেছি। দশর্ক তাকে এই সিনেমাতে রোমান্টিক হিরো হিসেবে দেখবে। আশা করি দর্শকদের কাছে এই লুকটা ভালো লাগবে।আশা করছি আগামী ফেব্রুয়ারীতে ছবিটি মুক্তি পাবে।

শাহ রিয়াজ বলেন, সিনেমাটির নায়িকা ও পরিচালক দুজনের সাথেই আমার প্রথম কাজ । এর গল্প আমার অন্য সব সিনেমা থেকে আলাদা। রোমান্টিক ধারার গল্পে দর্শকের সামনে হাজির হচ্ছি।

তানিন সুবাহ বলেন, ‘একেবারেই প্রেম নির্ভর একটা গল্প নিয়ে এই সিনেমাটি। হিরোর সঙ্গে আমার প্রেমটা হয় ফোনের মাধ্যমে। কিন্তু একটা সময় দেখা যাবে যে হিরো আমার সঙ্গে প্রতারণা করছে। সব মিলিয়ে কাজটা দারুন হয়েছে।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :