সেনবাগে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

নোয়াখালী প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ১০:৩৬
ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে জহিরুল ইসলাম কছি (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।  এ ঘটনায় আরও দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে ফেনী সদর হাসপাতালে জহিরুল ইসলাম কছির মৃত্যু হয়। এর আগে রাত সাড়ে ৮টার দিকে ভূঁইয়াদিঘীপাড় এলাকার সোলায়মান গ্যাস প্যাম্পের সামেন এই দূর্ঘটনা ঘটে।

নিহত জহিরুল ইসলাম কছি সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়ন ৭নং ওয়ার্ডের শেখ সেলামত চেয়ারম্যান বাড়ীর শেখ আবদুল্যার ছেলে।

অপর আহতরা হচ্ছেন, একই ওয়ার্ডের হাজী মোহাম্মদ ফারুকের ছেলে হাছান মাহমুদ (২৩) ও ৩নং ওয়ার্ডের কাজী নূর নবীর ছেলে নূর উদ্দিন দাউদ (৩৫)।

আহত হাছানের ভাই মো. শাহাজাদা ঢাকা টাইমসকে জানান, রাতে মোটরসাইকেলে করে নিজ এলাকা থেকে সেবারহাট বাজারে দিকে যাচ্ছিলেন কছি, হাছান ও দাউদ। পথে তাদের মোটরসাইকেলটি ভূঁইয়াদিঘীপাড় এলাকার সোলায়মান গ্যাস প্যাম্পের সামেন পৌঁছালে ফেনীগামী একটি মালবাহী ট্রাকের পেছেনে ধাক্কা লাগে। এত মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে গুরুত্বর আহত হয় তারা।

স্থানীয়রা  আহত কছিকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে এবং হাছান ও দাউদকে ঢাকা নিয়ে যায়। রাতে ফেনী সদর হাসপাতালে জহিরুল ইসলাম কছি মারা যায়।

সেনবাগ থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সালা উদ্দিন জানান, ঘটনার পর ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে।

ঢাকা টাইমস/১৮জানুয়ারি/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত