স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০১৯, ১২:০৫ | প্রকাশিত : ২৭ জুন ২০১৯, ১০:২৩

বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে চন্দনকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নেয়াজ রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তবে কখন ও কোথা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়ে কিছুই জানাননি তিনি।

পুলিশ সুপার আরও বলেন, এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না।

গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফকে কোপাতে থাকে নয়নের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসী। বারবার সন্ত্রাসীদের হাত থেকে স্বামীকে বাঁচাতে চেষ্টা করেও ব্যর্থ হন স্ত্রী আয়েশা সিদ্দিকা। এ সময় অনেক মানুষ দাঁড়িয়ে দেখলেও রিফাতকে বাঁচাতে কেউ এগিয়ে আসেননি।

একপর্যায়ে গুরুতর অবস্থায় রিফাতকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল চারটার দিকে রিফাত মারা যান।

নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত।

এ ঘটনায় বুধবার রাতে নিহত রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন। এ মামলার ৪ নম্বর আসামি চন্দন।

ঢাকাটাইমস/২৭জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :