গাজীপুরে বিস্ফোরণে দগ্ধ আরও দুজনের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৯, ২০:৩৪

গাজীপুর সিটি করপোরেশনের সালনার কাথোরা এলাকায় বাসায় বিস্ফোরণের আগুনে দগ্ধ চারজনের মধ্যে তিনজন মৃত্যুর কাছে হার মেনেছেন। সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গৃহকর্তা ইয়াকুব ও তার শ্বশুর নূর মোহাম্মদ। এর আগে শনিবার রাতে ইয়াকুব আলী মণ্ডলের স্ত্রী আকলিমার মৃত্যু হয়।

আগুনে একই পরিবারের তিনজনের মৃত্যুতে শোকাবহ পরিবেশ বিরাজ করছে পুরো এলাকায়।

সাদিয়া আফরিন সাথী জানান, আগুনে দগ্ধ হয়ে শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার শাশুড়ি মারা যান। পরদিন তাকে নিজ বাড়িতে দাফন করা হয়। ওই হাসপাতালে ভর্তি শ্বশুর ইয়াকুব আলী মণ্ডল এবং নানা শ্বশুর নূর মোহাম্মদের অবস্থাও আশঙ্কাজনক ছিল। সোমবার দুপুর ২টার দিকে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে শনিবার ভোরে সালনার কাথোরা এলাকার ওই বাড়িতে বিকট বিস্ফোরণে আগুন ধরে চারজন দগ্ধ হন। এদের মধ্যে মো. ইয়াকুব আলী মণ্ডল, তার স্ত্রী আকলিমা  ও আকলিমার বাবা নূর মোহাম্মদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া ইয়াকুবের ছেলে স্বপনকে গাজীপুরের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম জানান, একতলা বাড়ির একটি ঘরে ইয়াকুব ও তার স্ত্রী এবং পাশের ঘরে তাদের ছেলে স্বপন ও স্বপনের নানা ঘুমিয়ে ছিলেন। ভোরে বিকট শব্দে কক্ষের দরজা-জানালা ভেঙে যায় এবং আগুনের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী গিয়ে আগুন নিভিয়ে দগ্ধ তিনজনকে ঢাকা মেডিকেলে পাঠায়। সামান্য আহত স্বপনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। আগুনে ঘরের খাট, বিছানা-পত্র, কাপড়-চোপড়সহ বিভিন্ন মালপত্র পুড়ে গেছে। তবে তিনি ওই শব্দ বা আগুন লাগার কারণ বলতে পারেননি।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :