সাতক্ষীরায় বিজিবি সদস্য হত্যা মামলার আসামির আত্মসমর্পণ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৯, ২২:৫৯

সাতক্ষীরা সীমান্তে টহলরত বিজিবি সুবেদার নজরুল ইসলামকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় পলাতক আসামি হাবিবুল ইসলাম আদালতে আত্মসমর্পণ করেছেন। পরে তাকে কারাগারে পাঠান বিচারক।

মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির তা নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বিবরণ দিয়ে আদালতের পুলিশ পরিদর্শক অমল কুমার জানান, ২০১৪ সালের ৬ নভেম্বর সাতক্ষীরার ভোমরা সীমান্তের লক্ষ্মিদাঁড়ি বেড়িবাঁধের ওপর টহলে ছিলেন বিজিবির ভোমরা কোম্পানি কমান্ডার সুবেদার নজরুল ইসলাম। এ সময় ফেনসিডিলসহ মাহমুদপুর গ্রামের জাহাঙ্গির হোসেনের ছেলে আনোয়ার হোসেন পলাশ ও বাটকেখালির তবারকের ছেলে রনি মোল্লা হাতেনাতে ধরা পড়ে। তাদের পক্ষ নিয়ে ছবি তোলার নাম করে দিগন্ত টিভি ও নয়া দিগন্ত পত্রিকার সাংবাদিক পরিচয়ে আরও দুই যুবক হাবিবুল ইসলাম হাবিব ও মো. রিয়াজ বিজিবির সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে তারা বিজিবি সুবেদার নজরুলের নিম্নাঙ্গে সজোরে লাথি মারলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় তারা পালিয়ে যায়।

পরিদর্শক অমল কুমার আরও জানান, এ ঘটনায় দীর্ঘদিন পালিয়ে থাকার পর মঙ্গলবার হাবিবুল ইসলাম হাবিব অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবিরের আদালতে আত্মসমর্পণ করে। আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ঢাকাটাইমস/২০আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :