জাতীয় শোকদিবস উপলক্ষে মানিকগঞ্জে যুবলীগের আলোচনা সভা

মানিকগঞ্জ প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৯, ২১:৩৫

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে মানিকগঞ্জে আলোচনাসভা ও দোয়া মাহফিল হয়েছে।

মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মানিকগঞ্জ জেলা শাখা আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মহিউদ্দীন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোতাহার হোসেন সাজু, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আবিদ হাসান বিপ্লব, আফতাব খন্দকার রনি, তায়েবুর রহমান টিপু ও দেওয়ান মতিন প্রমুখ।

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা যুবলীগ মানিকগঞ্জ জেলা শাখার আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ও সঞ্চালনায় ছিলেন যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি।

আলোচনা সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ও জননেত্রী শেখ হাসিনার উপর ২১ আগস্ট গ্রেনেট হামলার সাথে জড়িত আসামিদের দেশে ফিরিয়ে এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত