ভোলায় স্কুলব্যাগ ও টিফিন বক্স পেল ৪০০ শিক্ষার্থী

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১০

প্রাথমিকে শিশুদের ঝরে পড়া রোধে ও স্কুলে যাওয়া উৎসাহিত করতে ভোলার সদর উপজেলার বাপ্তা গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চার শতাধিক শিক্ষার্থীকে দেয়া হলো স্কুল ব্যাগ ও টিফিন বক্স।
শিশু বান্ধব বাজেটের আলোকে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় বুধবার বেলা ১১টার দিকে শিশু শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ৪২৪ জন শিক্ষার্থীকে এসব দেয়া হয়।
ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে এসব বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভোলার স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মো. মাহমুদুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. কামাল হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পশ্চিম বাপ্তা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো. কামরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সিরাজুল ইসলাম, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার এবিএম খলিলুর রহমান, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লবসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক বলেন, এলজিএসপি’র বরাদ্দ দিয়ে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন তাদের সুনামের জন্য রাস্তা-ঘাট নির্মাণ করেন। কিন্তু বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান কমলমতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার এই উদ্যোগটি সত্যিই প্রসংশনীয়।  

ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :