লক্ষ্মীপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, আহত ২৫

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৩

লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে ফুটবল খেলা নিয়ে সংঘর্ঘ হয়েছে। এসময় ১০ খেলোয়াড়সহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এ সংঘর্ষ হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ একেএম শাহজাহান কামাল ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলছে, উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা চলছিল। শনিবার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন বনাম দালাল বাজার ইউনিয়নের মধ্যে খেলা হচ্ছিল। খেলার শেষ পর্যায়ে ভবানীগঞ্জ ইউনিয়ন ২-০ শূন্য গোলে খেলা এগিয়ে ছিল। এক পর্যায়ে মাঠে খেলোয়াড়দের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এতে দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুজনের নেতৃত্বে বহিরাগতরা ভবানীগঞ্জ দলের খেলোয়াড়দের ওপর হামলা করে।  এসময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে ভবানীগঞ্জ দলের ১০ খেলোয়াড়সহ উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়। আহতদের জাকির হোসেন, সোহাগ, তাওহিদুল ইসলাম, নাইম হোসেন, সাইফুল্লাহ, ইউসুফ হোসেন, ফারুক হোসেন, আকরাম হোসেন ও সিরাজ উদ্দিনকে  সদর হাসপাতাল ও অন্যদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের কথা স্বীকার করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রহমান আরমান শাকিল জানান, তুচ্ছ ঘটনা নিয়ে খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়। এতে কর্মকর্তাসহ বেশ কয়েকজন আহত হন। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে স্থানীয় সাংসদ একেএম শাহজাহান কামাল হাসপাতালে আহতদের দেখতে গিয়ে জানান, যারা এ হামলার সাথে জড়িত- তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :