ফরিদপুর সদরের ১২ ইউপিতে আ.লীগের নতুন নেতৃত্ব

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ১১:২৯
ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন

ফরিদপুর-৩ (সদর) আসনের ১২টি ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। ঘোষণা করা হয়েছে আগামী তিন বছরের জন্য দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম।

গত ২০ অক্টোবর থেকে শুরু হয় ইউনিয়নগুলোর ত্রি-বার্ষিক সম্মেলন। এসব সম্মেলনে স্থানীয় সাংসদ ও সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

এছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সদর উপজেলার সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লাসহ দলটি শীর্ষ নেতারা উপস্থিত থেকে সম্মেলন সম্পন্ন করেন।

ফরিদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা ঢাকা টাইমসকে বলেন, দলের গঠনতন্ত্র মোতাবেক আমরা ১২টি ইউনিয়নে সম্মেলন শেষ করেছি। তিনি বলেন, এখন যারা নেতৃত্বে এসেছে তাদের দিয়ে দল আরও শক্তিশালী হবে।

সদর উপজেলার ১২টি ইউনিয়নের যারা আওয়ামী লীগের নতুন নেতৃত্বে এসেছেন তারা হলেন, আলীয়াবাদ: মো. সাদিক ও শাজহাহান বিশ্বাস; ডিক্রীরচর: মো. আনোয়ার হোসেন আবু ও মো. দুল্লাল ফকির; কৈজুরী: নূর মো. মাজেদ ও ফকির মো. সিদ্দিকুর; গেরদা: ফিরজ মোস্তাফা হারিজ ও মো. আতিকুর রহমান আতিক; কানাইপুর: মো. জুলফিকার আলী মিনু ও রতন সিকদার নিতাই; কিষ্ণনগর: একেএম বাশারুল আলম বাদশা ও আশরাফ হোসেন মোল্লা; চাঁদপুর: আব্দুল হাই মিয়া ও মোস্তাফা কামাল; মাচ্চর: মো. ওমর আলী মোল্লা ও মো. নূরুজ্জামান শেখ; ঈশান গোপালপুর: খালেক মৃধা ও এসএম সুলতান আহমেদ, অম্বিকাপুর: সুরাব মন্ডল ও মশিউর রহমান মোশাররফ হোসেন; চরমাধবদিয়া: খন্দকার নজরুল ইসলাম ও সরদার আওয়াল হাসান, নর্থচ্যানেল: হাজী মোফাজ্জেল হোসেন ও মো. আলমগির হোসেন হেলাল।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :