সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেত্রী মৌলি নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ১০:৪৫

বাগেরহাটের চিতলমারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন মৌলি নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত আটটার দিকে বাগেরহাটের চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে একটি মোটরসাইকেলে নাজিরপুর আসার পথে সড়কে দুর্ঘটনার শিকার হন মৌলি।

নিহত মৌলির বাবা মোশারফ হোসেন খান পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

মৌলিকে বহনকারী মোটরসাইকেলের চালক ছাত্রলীগ নেতা রাকিব জানান, টুঙ্গিপাড়া থেকে মৌলিকে নিয়ে তিনি নাজিরপুরের দিকে যাচ্ছিলেন। পথে চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক স্থানে এলে মৌলি তাকে জানান- তার খুব ঠাণ্ডা লাগছে।

তিনি জানান, এসময় রাস্তার পাশে মোটরসাইকেল দাঁড় করিয়ে তার সঙ্গে থাকা একটি মাফলার মৌলিকে দেন তিনি। মৌলি রাস্তার পাশে দাঁড়িয়ে মাথায় মাফলারটি পরছিলেন।

এক পর্যায়ে রাস্তার এক দিক থেকে একটি টমটম এবং অপরদিক থেকে একটি অ্যাম্বুলেন্স আসে। অ্যাম্বুলেন্সটি টমটমটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় মৌলিকে ধাক্কা দেয়। এতে মৌলি পড়ে গেলে অ্যাম্বুলেন্সটির চাকা তার মাথার ওপর দিয়ে চলে যায়। চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাজিরপুর থানার ওসি মো. মনিরুল হসিলাম মুনির দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :