মানব সেবায় এগিয়ে এলেন শিবালয়ের এসিল্যান্ড

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২০, ১৯:২৫

করোনাভাইরাস মোকাবেলায় মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এর মধ্যে আছে বাজারমূল্য নিয়ন্ত্রণে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা, বাজার মনিটরিং, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা।

এছাড়াও করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে সামাজিক প্রচারণা সহ স্বল্প আয়ের মানুষের কাছে সরকারের খাদ্য সামগ্রী পৌছে দেয়ার মতো মহতী কাজ করে চলেছে শিবালয় উপজেলা প্রশাসন।

মাঠপর্যায়ে জনগণের বাড়ি বাড়ি যেয়ে মানুষকে সচেতন করা এবং বাজার মনিটরিং করে ইতোমধ্যে শিবালয় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেনের ভূমিকা প্রশংসা কুড়িয়েছে। জনগণ ও প্রশাসনের সেতুবন্ধন ও করোনা মোকাবেলায় তার মাঠে থেকে জনসম্পৃক্ততা ইতোমধ্যে এলাকায় প্রভাব ফেলেছে।

এ বিষয়ে জাকির হোসেন বলেন, ‘আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারের দিকনির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। উপজেলার ইউএনও এ এফ এম ফিরোজ মাহমুদ স্যারের নেতৃত্বে উপজেলা প্রশাসনের করোনা মোকাবেলায় তৎপরতা রয়েছে। আমরা জনগণের কল্যাণ নিশ্চিত করতে মাঠে রয়েছি আশাকরি শিবালয় উপজেলার জনগণ করোনা মোকাবেলায় উপজেলা প্রশাসনের পাশে থেকে আমাদের সহযোগিতা করবে।’

(ঢাকাটাইমস/২৯মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :