করোনায় কারিনার নয়া স্টাইল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০২০, ১১:০৯ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ১১:০৬

বলিউডের সেরা ফ্যাশনফিয়েস্তা কারিনা কাপুর। নিজস্ব স্টাইলে নিজেই ফ্যাশন ট্রেন্ড সেট করেন তিনি। করোনায় গৃহবন্দী হলেও ফ্যাশন নিয়ে সচেতন। ঘরে বসেই নিজস্ব স্টাইলে মেতেছেন। সেগুলো আবার নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করছেন।

করোনার দিনগুলোকে উপভোগ্য করতে কারিনা কখনো সাজছেন কাউগার্ল। কখনো পাস্তা দিয়ে নেকলেস বানিয়ে তা পরছেন। এছাড়াও তার উপস্থাপনার ঢংয়েও রয়েছে আভিজাত্য।

কেননা, হলেন বলিউডের রানী মৌমাছি, বেগম ও পতৌদি এবং ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি যেখানেই যান না কেন সবসময় আড়ম্বরপূর্ণ চিহ্ন রেখে চলেছেন। এখন যেহেতু হোম কোয়ারেন্টিনে আছেন তাই সে আলাদাভাবে নিজেকে উপস্থাপন করছেন। সেগুলো কৌতুকপূর্ণ বৈকি!

কে বলেছে আপনি ঘরে সাজাতে পারবেন না। ঠিক আছে, কারিনা মেয়েটির পোশাকে গৌরব প্রকাশ করার জন্য প্রায় একজন কৌগলীর ভান খেলতে টানলেন - একটি কাবাবের টুপি সহ ছিপযুক্ত সাদা ডেনিম এবং গার্গল বুটযুক্ত একটি অফ শার্ট। তাকে এতেই মানিয়েছিল বেশ!

কারিনা ভক্তরা ভেবেছিলেন তিনি ঘরোয়া পোশাকে হোম কোয়ারেন্টিনে থাকবেন। কিন্তু তিনি তা না করে নিজস্ব স্টাইল বজায় রাখছেন। এবং ভক্তদের সঙ্গে সেটা সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করছেন। ইনস্টাগ্রামে তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে ভিন্ন ধর্মী কিছু পোশাকে।

অভিনেত্রী স্বামী সাইফ আলি খান এবং ছেলে তাইমুর আলী খানের সাথে একসঙ্গে সময় কাটাচ্ছেন কারিনা। সময়টাকে ব্যস্ত রাখতে কখনো চারা রোপণ কখনোবা পেইন্টিংয়ে হাত দিচ্ছেন। ছেলেকে খুশি করতে বানাচ্ছেন পাস্তা নেকলেস। যা মনোহর ছিল, অন্তত তার জন্য।

অভিনেত্রী তার গলায় নেকলেসের একটি ছবি শেয়ার করতে ইনস্টাগ্রামে নিয়েছিলেন, তিনি ছবিটির ক্যাপশন দিয়েছিলেন "পাস্তা লা ভিস্তা। তৈমুর আলী খানের হাতে তৈরি জুয়েলারি। এব, অনুমান করার জন্য কোনও পুরষ্কার নেই যে তার সমস্ত ভক্ত মজাদার ধারণাটি পছন্দ করেছেন। আসলে, কিছু অনুরাগীরা এমনকী মন্তব্য করেছিলেন যে এটি এখন দেশে সবচেয়ে এক্সেসরিজ ট্রেন্ড হতে পারে।

আমরা দেখেছি মেয়েরা ক্রেজিভাবে কারিনার বিখ্যাত পাউটকে আকাঙ্ক্ষিত করার চেষ্টা করছে এবং এখন, মহিলা যে পাউট করতে পছন্দ করে তাদের আমাদের একটি নতুন পরিভাষা-ওয়ার্কআউট পাউটের সাথে পরিচয় করিয়ে দিয়েছে।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :