সাতক্ষীরায় নৈশ প্রহরীকে বেঁধে ডাকাতি!

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২০, ১৬:০৩

নৈশ প্রহরীকে বেঁধে রেখে শার্টারের তালা ভেঙে ইজিবাইকের এক শোরুমে ডাকাতি হয়েছে। ডাকাতদলের সদস্যরা ওই শোরুম থেকে ইজিবাইকের ৭০টি ব্যাটারি, একটি কপি ম্যাশিনসহ ছয় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সাতক্ষীরা শহরের আটপুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

আটপুকুর এলাকার হাবিব ইজিবাইক সেন্টারের মালিক হাবিবুল্লাহ জানান, শুক্রবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান তিনি। দিবাগত রাত সাড়ে তিনটার দিকে পার্শ্ববর্তী দোকানদার আব্দুল হামিদ তার বাড়িতে গিয়ে জানান যে নৈশপ্রহরী রওশানকে বেঁধে রেখে ডাকাত দলের সদস্যরা তার শোরুমের শার্টারের তালা ভেঙে ভিতরে ঢুকে টেবিলের ড্রয়ার ভাঙচুর করেছে।

এরপর ডাকাত দলের সদস্যরা ইজিবাইকে ব্যবহারের জন্য নতুন ২৫টি ও পুরাতন ৪৭টি ব্যাটারি লুট করে। এ ছাড়াও ২৫ হাজার টাকা মূল্যের একটি কপি মেশিনসহ ইজি বাইকের কিছু যন্ত্রাংশ নিয়ে যায় তারা। মোট ছয় লাখ টাকার মালামালাল ডাকাত দলের সদস্যরা নিয়ে গেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, অভিযোগ পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য ও মার্কেটের নৈশ প্রহরী রওশান আলীকে শনিবার সকালে থানায় আনা হয়েছে। তবে এটাকে ডাকাতি বলা যাবে না। এটি একটি চুরির ঘটনা।

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :