যোগ প্রশিক্ষণে দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২০, ১০:১২

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বলিউড যাত্রা খুব একটা সুখকর ছিল না। চেহারা সুন্দর হলেও অভিনয় দক্ষতা নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল। তবে নিজের যোগ্যতায় সেসব পেছনে ফেলেছেন তিনি। এখনো নতুন নতুন চরিত্রের জন্য সর্বোচ্চ প্রস্তুতি নেন তিনি।

সম্প্রতি জানা গিয়েছে শকুন বত্রার আগামী ছবিতে অভিনয় করবেন দীপিকা পাডুকোন। এই চরিত্রে অভিনয়ের প্রস্তুতি হিসেবে দীপিকা মনোযোগ দিয়েছেন যোগ চর্চায়।

নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে টাইম অব ইন্ডিয়া জানিয়েছে, শকুন বত্রার ছবিতে যোগ শিক্ষা কীভাবে সাহায্য করবে তা স্পষ্ট না হলেও নিয়মিত চর্চা শুরু করে দিয়েছেন নায়িকা। আপাতত নতুন ছবির চরিত্র নিয়ে নির্মাতা বা নায়িকা কেউই মুখ খোলেননি।

জানা গিয়েছে, চরিত্রের সঙ্গে একাত্ম হতে দীপিকা প্রতিদিন নিয়ম করে চিত্রনাট্যের অংশ পড়েন। শুটিং শুরু হলে যাতে নিজেকে চরিত্রে রূপান্তরিত করতে কোনো সমস্যা না হয় এজন্যেই এই প্রস্তুতি।

ছবির শুটিং বেশ কিছুদিন আগেই শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনা ও লকডাউনের কারণে সেটি সম্ভব হয়নি। কবে থেকে শুটিং শুরু হবে তারও কোনো নিশ্চয়তা নেই। তবুও প্রস্তুতির খামতি রাখতে চান না দীপিকা।

উল্লেখ্য, এই বছরই মুক্তি পাওয়ার কথা ছিল দীপিকা পাডুকোনের নতুন ছবি এইট্টি থ্রি। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন স্বামী রণবীর সিং। ছবিতে ভারতীয় ক্রিকেটের সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর ও তার স্ত্রীর চরিত্রে রয়েছেন দীপিকা।

ঢাকা টাইমস/০৫জুলাই/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :