স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জন-বিপাশা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০২০, ১৪:০২

ব্যক্তিজীবনে খুব ভালো বন্ধু চলচ্চিত্রের আইটেম তারকা কাম নায়িকা বিপাশা কবির এবং চিত্রনায়ক সাঞ্জু জন। একসঙ্গে তারা সিনেমা এবং বেশ কিছু মিউজিক ভিডিওর কাজও করেছেন। তবে কারোনার কারণে কয়েক মাস একসঙ্গে হতে পারেননি তারা, করেননি কোনো কাজও। কারণ সব ধরনের শুটিংয়ের কাজ বন্ধ ছিল।

তবে লকডাউন শিথিল হওয়ায় এবং শুটিংয়ের অনুমতি পাওয়ায় আবারও কাজে ফিরেছেন বিনোদন জগতের তারকা। সেই সঙ্গে ফিরেছেন সাঞ্জু জন ও বিপাশা কবিরও। বর্তমানে ‘দ্য নিউ নরমাল’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং করছেন এই জুটি।

এই চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে ফারুক মঈনউদ্দীনের ‘মরার আকাল’ ছোটগল্প অবলম্বনে। গল্প থেকে এটির চিত্রনাট্য লিখেছেন রওনক ইকরাম। সেই চিত্রনাট্য অনুযায়ী চলচ্চিত্রটি পরিচালনা করছেন সোহেল রানা বয়াতি। ঢাকা ও এর আশপাশের এলাকায় স্বল্পদৈর্ঘ্যটির শুটিং হচ্ছে।

চলচ্চিত্রটি সম্পর্কে আইটেম তারকা ও অভিনেত্রী বিপাশা কবির জানালেন, ‘অনেক দিন ধরেই ঘরে বসে সময় কাটাচ্ছিলাম। সেই বিরতি ভেঙে শুটিংয়ে ফিরলাম। আমার আর জনের এই চলচ্চিত্রটি করোনাকালের গল্প নিয়ে নির্মিত হচ্ছে। সেখানে দর্শকদের জন্য মেসেজ রয়েছে। এখন থেকে নিয়মিত শুটিং করব।’

বিপাশা আরও জানান, ‘আজ শুক্রবার শুটিং করলেই চলচ্চিত্রটির কাজ শেষ হয়ে যাবে। এরপর কোনও একটি অনলাইন প্লাটফর্মে এটি প্রকাশ পাবে।’ দীর্ঘদিন পর কাজে ফেরার অনুভূতি বেশ চমৎকার বলেও জানান এই নায়িকা।

ঢাকাটাইমস/২১আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :