১৬ কোম্পানির শেয়ারের বিক্রেতা নেই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০২১, ১৭:২৪ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২১, ১৭:১৬

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৬ কোম্পানির শেয়ার কেনার বিক্রেতা নেই। রবিবার লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে এই তথ্য জানা গেছে।

বিক্রেতাহীন ১৬ প্রতিষ্ঠানগুলো হলো, রবি আজিয়াটা লিমিটেড, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল,

বেক্সিমকো, ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স, লাফার্জহোলসিম, মাইডাস ফাইন্যান্সিং, বারাকা পাওয়ার, জিবিবি পাওয়ার, প্রাইম ফাইন্যান্স, ফারইস্ট ফাইন্যান্স, ইউনিয়ন ক্যাপিটাল, প্রিমিয়ার লিজিং, ডেল্টা স্পিনার্স এবং ফাস ফাইন্যান্স।

স্টক এক্সচেঞ্জের ওয়েবসাইট সূত্রে জানা গেছে, বুধবার বাংলাদেশ সাবমেরিন ক্যাবলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬৬.১০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮২.৭০ টাকায়। অর্থাৎ রবিবার কোম্পানিটির শেয়ার দর ১৬.৬০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

বুধবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

বুধবার বেক্সিমকোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৭ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬২.৭০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ৫.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বুধবার ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৬০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বুধবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৯.৪০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৩.৩০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ৩.৯০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

বুধবার লংকাবাংলা ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১.৪০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৫০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

বুধবার লাফার্জহোলসিমের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৮০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৫০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

বুধবার মাইডাস ফাইন্যান্সিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৪০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.২০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

বুধবার বারাকা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৭০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.২০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.২৭ শতাংশ বেড়েছে।

বুধবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.১০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

বুধবার প্রাইম ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৮০ টাকায়। বুধবার কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

বুধবার ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৬০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

বুধবার ইউনিয়ন ক্যাপিটালের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.২০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

বুধবার প্রিমিয়ার লিজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.৪৫ শতাংশ বেড়েছে।

বুধবার ডেল্টা স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

বুধবার ফাস ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.২০ টাকায়। রবিবার কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

(ঢাকাটাইমস/৩জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :