স্ত্রী-কন্যা হারিয়ে বিধ্বস্ত ছিলেন ওয়াসিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২১, ১২:০৫ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২১, ১১:৪৬

প্রিয়জন হারানোর বেদনা বহুদিন ধরে বয়ে বেড়িয়েছেন সদ্য প্রয়াত চিত্রনায়ক ওয়াসিম। সেই বেদনায় তিলে তিলে নিজেও শেষ হয়েছেন। অবশেষে চলে গেলেন সেই প্রিয়জনদের কাছে। শনিবার দিনগত রাত ১২টা ৩০ মিনিটে রাজধানীর শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান সোনালি দিনের সুপারস্টার নায়ক ওয়াসিম।

জানা যায়, এই অভিনেতা দীর্ঘদিন ধরে কিডনি রোগসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। অসুস্থ অবস্থায় পড়ে ছিলেন বাড়িতে। হাঁটাচলা করতে পারছিলেন না। শারীরিক অবস্থা বেশি খারাপ হলে অতি সম্প্রতি তিনি ভর্তি হন হাসপাতালে। সেখান থেকেই চলে গেলেন না ফেরার দেশে।

কিন্তু কোন বেদনা বয়ে বেড়াচ্ছিলেন ওয়াসিম?

সত্তর ও আশির দশকের জনপ্রিয় এই চিত্রনায়ক বিয়ে করেছিলেন প্রয়াত অভিনেত্রী রোজী আফসারীর ছোট বোনকে। তাদের দুটি সন্তান হয়। পুত্র দেওয়ান ফারদিন এবং কন্য বুশরা আহমেদ। ২০০০ সালে ওয়াসিমের স্ত্রীর অকালমৃত্যু ঘটে। জীবনসঙ্গী হারিয়ে তখনই ভেঙে পড়েছিলেন ওয়াসিম।

এরপর ২০০৬ সালে অভিনেতার মেয়ে বুশরা আহমেদ মাত্র ১৪ বছর বয়সে ঢাকার মানারাত ইন্টারন্যাশনাল স্কুলের পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন। পরীক্ষা চলাকালীন তার বিরুদ্ধে নকলের অভিযোগ ওঠে। স্কুল থেকে এই ঘটনা পরিবারকে জানানোর কথা বললে বুশরা বাথরুমে যাওয়ার কথা বলে পাঁচতলা থেকে লাফ দেন।

এই ঘটনার পর চূড়ান্তভাবে ভেঙে পড়েন ওয়াসিম। যার কারণে ২০০৬ সালের পর থেকে ২০১০ সাল পর্যন্ত তিনি অভিনয়ে ছিলেন অনিয়মিত। কাজ করেছেন খুবই কম। ২০১০ সালের পর তো একেবারেই নিজেকে গুটিয়ে নেন অভিনয় দুনিয়া থেকে। এরপর থেকে বাড়িতেই অনেকটা নিঃসঙ্গ সময় কাটছিল ওয়াসিমের।

কারণ, স্ত্রী নেই। হারিয়েছেন মেয়েকেও। অন্যদিকে, একমাত্র ছেলে ফারদিনের কাছেও যথেষ্ট সময় নেই বাবাকে দেয়ার মতো। ফারদিন লন্ডনের কারডিফ বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে ব্যারিস্টার হিসেবে আইন পেশায় নিয়োজিত। তাই একলা জীবন ও প্রিয়জন হারানোর জোড়া আঘাতে বিধ্বস্ত ছিলেন শতাধিক সিনেমার নায়ক ওয়াসিম।

জানা গেছে, ওয়াসিমের মরদেহ আপাতত ফ্রিজিং গাড়িতে রাখা আছে। রবিবার জোহরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে দ্বিতীয় জানাযা শেষে তাকে সেখানেই দাফন করা হবে। এই কবরস্থানেই শনিবার দাফন করা হয় সোনালি দিনের আরেক তারকা সারাহ বেগম কবরীকে।

ঢাকাটাইমস/১৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :