কাপ্তাইয়ে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য নিহত

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ০৯:৩৭

কাপ্তাই ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য সজিবুর রহমান নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও তিনজন।

মঙ্গলবার রাতে উপজেলার নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নতুনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহীনুর রহমান এবং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল লতিফ এ খবর নিশ্চিত করেছেন।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. ওমর ফারুক রনি জানান, রাতে আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে আনলে কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার সজিবুর রহমানকে মৃত ঘোষণা করা হয়।

স্থানীয়রা জানান, নিহত সজিব আওয়ামী লীগের মনোনীত বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফের সমর্থক। লতিফ এবার আবারও দলীয় মনোনয়ন পেয়েছেন। তার বিরুদ্ধে প্রার্থী হয়েছে ইইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল। মঙ্গলবার রাতে নতুন বাজার এলাকায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা বাঁধলে তা সংঘর্ষে রূপ নেয় এবং এ সময় ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করায় গুরুতর আহত হন সজিবুর রহমান ওরফে সজিব মেম্বার।

এর আগে গত ১৭ অক্টোবর উপজেলার চিৎমরম ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নেথোয়াই মারমাকে নিজ বাসায় গুলি করে হত্যা করে একদল সশস্ত্র দুর্বৃত্ত। ওই ঘটনার পর এই ইউনিয়নের নির্বাচিন পিছিয়ে ২৮ নভেম্বর নির্ধারণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। কাপ্তাইয়ের বাকি তিন ইউনিয়নের নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

(ঢাকাটাইম/২৭অক্টোবর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :