কবজি হারানো কনস্টেবলকে ঢাকায় স্থানান্তর

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২২, ১১:২১ | প্রকাশিত : ১৬ মে ২০২২, ০৮:৩০

চট্টগ্রামের লোহাগাড়ায় আসামির ধারালো দায়ের কোপে বাম হাতের কবজি হারানো পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রবিবার বিকালে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নেয়া হয়।

রবিবার সকাল ১০টায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আধারমানিক লালারখিল এলাকায় আসামি ধরতে গিয়ে হামলার শিকার হন পুলিশসহ তিন জন।।

আহতরা হলেন- লোহাগাড়া থানার কনস্টেবল মো. জনি (২৮), কনস্টেবল শাহাদত হোসেন (২৭) ও স্থানীয় আবুল কাশেম (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামি কবির আহমদকে গ্রেপ্তার করতে পুলিশ তার বাড়ি ঘেরাও করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে কবির আহমদ ও তার বাহিনী আক্রমণ করে। তাদের ধারালো দায়ের কোপে কনস্টেবল জনির বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ হানিফ বলেন, ‘ধারালো অস্ত্রের আঘাতে বাম হাতের কবজি বিচ্ছিন্ন হওয়া এক পুলিশ সদস্যসহ তিনজনকে হাসপাতালে আনা হয়েছিল। কবজি বিচ্ছিন্ন হওয়া পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চমেক হাসপাতালে পাঠানো হয়। ওই ঘটনায় আহত অন্য এক পুলিশ সদস্য ও মামলার বাদীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বলেন, ‘কনস্টেবল জনি খানকে রবিবার বিকালেই উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়েছে।’

(ঢাকাটাইমস/১৬মে/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :