শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুবলীগের নানা কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২২, ২১:৪৮

১৭ মে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গত ১২ মে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দুদিনব্যাপী দলীয় কর্মসূচি ঘোষণা করা হয়।

দেশের বিভিন্ন স্থানে পালিত যুবলীগের কর্মসূচির মধ্যে রয়েছে গত ১৬ মে, ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আলোচনা সভা এবং বাক-প্রতিবন্ধী, দৃষ্টি-প্রতিবন্ধী, শ্রবণ-প্রতিবন্ধী ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে শাড়ি, লুঙ্গি, সাদা ছড়ি বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। এছাড়া দেশব্যাপী সব প্রার্থণালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৭ মে দেশব্যাপী র‌্যালি ও কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দোয়া মাহফিল করা হয় এবং দেশের প্রতিটি ইউনিট যুবলীগ নেতাকর্মীরা আনন্দ র‌্যালি করেন।

কর্মসূচি পালন করা উল্লেখযোগ্য ইউনিটগুলোর মধ্যে রয়েছে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ, গাজীপুর জেলা, গাজীপুর মহানগর, কুমিল্লা উত্তর জেলা, কুমিল্লা মহানগর, ময়মনসিংহ জেলা, ময়মনসিংহ মহানগর, চট্টগ্রাম মহানগর, খুলনা মহানগর, বাগেরহাট, যশোর, চুয়াডাঙ্গা, রাজশাহী জেলা, রাজশাহী মহানগর, বগুড়া জেলা, পাবনা জেলা, নাটোর জেলা, রংপুর, রংপুর মহানগর, মানিকগঞ্জ জেলা, ব্রাহ্মণবাড়িয়া জেলা, মৌলভীবাজার জেলা, সিলেট জেলা, সিলেট মহানগর, নেত্রকোণা, জামালপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, নীলফামারী, নোয়াখালী, লক্ষ্মীপুর, পটুয়াখালী, বরগুনা, নওগাঁ, জয়পুরহাট, সুনামগঞ্জ, কক্সবাজার, হবিগঞ্জসহ বিভিন্ন উপজেলা, পৌরসভায় র‌্যালি অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/১৮মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :