জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা আ.লীগের চিরাচরিত স্বভাব: সালাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০২৩, ১৯:২৯

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও দলের ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, আওয়ামী লীগ দেশ জাতির সেবা করার কথা বলে, মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের কথা বলে ক্ষমতায় এসে জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে। যে গণতন্ত্র ও বাকস্বাধীনতার জন্য মুক্তিযুদ্ধ হয়েছিল, সেই চেতনাকে পদদলিত করে এরা ক্ষমতায় এসেই গণতন্ত্রের টুটি চেপে ধরে। এগুলো তাদের চিরাচরিত স্বভাব।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর শ্যামপুর ও কদমতলীতে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণকালে সালাম এসব বলেন।

মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবিনের তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী মীর হোসেন মীরু, জূম্মন মিয়া চেয়ারম্যান, মহানগর বিএনপি নেতা আ ন ম সাইফুল ইসলাম, জাফর আহমেদ, রবিউল আলম দিপূ, আলমগীর খান লিপু, সেলিম রেজা, হাজী ইউসুফ, খোকন মেম্বার প্রমুখ।

সালাম বলেন, আওয়ামী লীগ ওয়াদা বরখেলাপকারী দল। এরা ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা জনগণকে ধোঁকা দিয়েছে। সেই চাল আজ ৮০ টাকা। এরা উন্নয়নের কথা বলে। আসলে উন্নয়ন হয়েছে দলীয় নেতাকর্মীদের। গরীর আরো গরিব হয়েছে। আর সরকার দলীয় লুটেরা হয়েছে হাজার কোটি টাকার মালিক। ব্যাংক লুট করছে কারা? শেয়ার বাজার লুট করছে কারা? সবকিছুরই একদিন হিসেব দিতে হবে।

বিএনপির এই নেতা বলেন, সরকার খালি মাঠে গোল দিতে চায়। এরা চায় না বিএনপি নির্বাচনে আসুক। কারণ, নিরপেক্ষ নির্বাচন হলে দেশের অধিকাংশ এলাকায় তাদের জামানত বাজেয়াপ্ত হবে। তাই তারা আগের মতো যেনতেন নির্বাচন করে আবারও ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। এবার এই স্বপ্ন দুঃস্বপ্নই থেকে যাবে।

(ঢাকাটাইমস/০১জুন/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

উপজেলা ভোটের মাঠে বিএনপির তৃণমূল নেতারা

উপজেলা নির্বাচনে অংশগ্রহণ: বিএনপির ৬৪ নেতাকে শোকজ

ভোটের মাঠ থেকে স্বজনদের সরাতে পারেননি আ.লীগের মন্ত্রী-এমপিরা

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে: বিএনপির আরও ৫ নেতা বহিষ্কার

সরকারকে পরাজয় বরণ করতেই হবে: মির্জা ফখরুল

এমপি-মন্ত্রীর স্বজন কারা, সংজ্ঞা নিয়ে ধোঁয়াশায় আ.লীগ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

স্থানীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও এক নেতা বহিষ্কার 

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

এই বিভাগের সব খবর

শিরোনাম :