সপরিবারে সিনেমা হলে মালালা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৮, ১১:৪২ | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৮, ১১:৩৯
বাবা-মার সঙ্গে পাকিস্তানি মানবাধিকারকর্মী মালালা ইউসুফজাই

বিশ্বজুড়ে সুপরিচিত মালালা ইউসুফজাই। পাকিস্তানি মানবাধিকারকর্মী তিনি। যিনি সবচেয়ে কম বয়সে শান্তিতে নোবেল জিতে বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টি করেছিলেন। বলিউড বাদশাহ শাহরুখ খানের বিশেষ ভক্ত এই মালালা। মুক্তির আগে একটি ভিডিও শাহরুখ খানের ‘জিরো’ ছবিটি দেখার ইচ্ছার কথা জানিয়েছিলেন তিনি। সেই ইচ্ছা পূরণে ছবি মুক্তি পেতেই সপরিবারের সিনেমা হলে গিয়ে হাজির এই বিশ্ব তারকা।

‘জিরো’ মুক্তির দ্বিতীয় দিন শনিবার বাবা-মাকে নিয়ে ইংল্যান্ডের বার্মিংহামের একটি সিনেমা হলে যান মালালা। ছবি দেখে হল থেকেই বের হয়ে এক ভিডিও বার্তায় প্রিয় নায়ক শাহরুখ খানকে শুভেচ্ছা জানান তিনি। বলেন, ‘জিরো’ তার ভীষণ ভালো লেগেছে। ভিডিওতে শাহরুখ ও ক্যাটারিনার পোস্টারের সামনে দাঁড়িয়ে মালালাকে বলতে শোনা যায়, বিনোদনমূলক সিনেমা হিসেবে ‘জিরো’ সফল। ছবি দেখে মুগ্ধ তার বাবা-মাও।

মালালা খুশি হলেও ‘জিরো’কে জিরো মার্কস দিয়েছে সোশ্যাল মিডিয়ার ভক্তরা। অনেক আশা নিয়ে সিনেমা হলে গিয়ে নাকি বেশরভাগ দর্শকই হতাশ হয়েছেন। তাদের মতে, পরিচালনা, অভিনয় ও সম্পাদনা কোনো বিভাগেই পাস নম্বর দেওয়া যায় না এই ছবিকে। কারও মতে ‘জিরো’র রেটিংও জিরো। এত সমালোচনার মধ্যে মালালার শুভকামনায় ‘জিরো’র আকাশে রোদের ঝিলিক এনে দেয় কি না সেটাই দেখার।

তবে যত সমালোচনাই হোক, ছবির প্রথম দুইদিনের আয় কিন্তু খারাপ না। শুক্রবার ও শনিবার মিলিয়ে ৪৫.৪১ কোটি রূপি ঘরে তুলেছে ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত ও গৌরী খান প্রযোজিত এই ছবির মূল ভূমিকায় আছেন বলিউড কিং শাহরুখ খান। ‘বাউয়া’ নামে এক বামনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এর আগে ২০১২ সালে ‘যব তক হ্যায় জান’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই তিন সুপারস্টারকে।

ঢাকা টাইমস/২৩ ডিসেম্বর/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :