চিরনিদ্রায় শায়িত সানাউল্লাহ মিয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২০, ২০:১০

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় সমাহিত হলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবী ও দলের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া। শনিবার বিকালে নিজ এলাকা নরসিংদী শিবপুরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে জোহরের নামাজের পর দুপুর ২টায় নরসিংদীর শিবপুর উপজেলার কারারচর ঈদগাহ মাঠে তার জানাজা হয়। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করেছেন।

জানাজায় কারারচরের স্থানীয় জনগণের সঙ্গে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, স্থানীয় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লেফটেনেন্ট কর্নেল (অব.) জয়নাল আবেদিন, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান, নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসীন হোসাইন বিদ্যুৎসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা অংশ নেন।

দুই বছরেরও বেশি সময় ধরে গুরুতর অসুস্থ সানাউল্লাহ মিয়া শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। খালেদা জিয়া ছাড়াও বিএনপির প্রায় সব শীর্ষ নেতা থেকে শুরু করে হাজার হাজার নেতাকর্মীর মামলা পরিচালনা করতেন তিনি। তার মৃত্যুতে বিএনপি নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

(ঢাকাটাইমস/২৮মার্চ/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :